২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    ‘মিস ওয়ার্ল্ড’ জয়ী মানশি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন

    ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জয়ী মানশি চিল্লার এর এ বছর  ‘পৃথ্বিরাজ’ সিনেমার মাধ্যমে তার বলিউডে অভিষেক হয়। প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস রাজা পৃথ্বিবীরাজ চৌহানকে নিয়ে সিনেমাটি নির্মাণ করেন। এতে মানশির বিপরীতে অভিনয় করেন অক্ষয় কুমার। সিনেমাটি বড় পরিসরে নির্মিত হলেও বক্স অফিসে ফ্লপ হয়েছে।

    মানশির অভিষেক সিনেমা ব্যর্থ হলেও থেমে নেই  এবং  তিনি নিয়মিত কাজ করছেন । নিখিল কামাত  নামের একব্যবসায়ীর সঙ্গে চুটিয়ে প্রেমও করছেন এই অভিনেত্রী। হিন্দুস্তান টাইমস এ খবর নিশ্চিত করে।

    একটি সূত্র সংবাদমাধ্যমটিকে  জানায় সময়ের সঙ্গে এ জুটির সম্পর্কটি আরো গাঢ় হচ্ছে এবং তারা একসঙ্গে ঘুরতেও চলে যান। মানশি বর্তমানে তার বলিউড ক্যারিয়ারে মনোযোগ দিয়েছেন। যার কারণে লাভ লাইফের বিষয়টি নিয়ে কথা বলতে চান না । মানশির পরিবার ও বন্ধু-বান্ধবরাও এ সম্পর্কের বিষয়টি জানেন। তাই আপাতত বিষয়টি গোপন রাখতে চান মানশি।’

    সংবাদমাধ্যমটি মানশির টিমের সঙ্গে যোগাযোগ করলেও কোনো সাড়া মেলেনি।  নিখিলের সঙ্গে যোগাযোগ করা হলে এ বিষয়ে মন্তব্য করতে অপারগতা প্রকাশ করেন তিনি।

    মানশি অবিবাহিত হলেও তার প্রেমিক একটি বিয়ে করেছিলেন। আমান্দা পুরাভাস্করা নামে এক নারীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন নিখিল এবং  ২০১৯ সালের ১৮ এপ্রিল ইতালিতে ঘরোয়াভাবে তাদের বিয়ে হয়। কিন্তু বিয়ের এক বছরের মাথায় আলাদা হয়ে যান তারা এবং  ২০২১ সালে আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ ঘটে তাদের।

    মানশির পরবর্তী সিনেমা ‘তেহরান’ এবং এটি পরিচালনা করছেন অরুণ গোপালন। এটি প্রযোজনা করছেন দিনেশ ভিজান। সিনেমাটিতে মানশির সহশিল্পী জন আব্রাহাম। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে অ্যাকশন-থ্রিলার ঘরানার ‘তেহরান’। এ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে অভিষেক হচ্ছে অরুণের।

    মাহফুজা ২২-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর