১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    আমিরকন্যা ইরা তার প্রেমিকের সঙ্গেই বাগদান সারলেন

    বলিউড সুপারস্টার আমির খানের কন্যা ইরা খান তার প্রেমিক  নুপূর শিখারের সঙ্গে বাগদান সারলেন।  শুক্রবার তার বাগদান সম্পন্ন হয়। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টিভির খবরে এ তথ্য জানা যায়।

    এদিন মুম্বাইয়ে ইরা ও শিখারের ঘনিষ্ঠ বন্ধু এবং দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বাগদান হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে বাগদানের ছবি পোস্ট হতেই ভক্ত-অনুরাগীরা শুভেচ্ছা জানায় তাদের। ইরাকে নতুন জীবনের শুভেচ্ছা জানান বলিউডের তারকারা।

    আমির খান ও তার প্রথম স্ত্রী রিনা দত্তর কন্যা ইরা খান। আমির ও রিনা দুজনেই কন্যার বাগদানের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন । বাগদানে হালকা মেকআপে লাল রঙের পোশাকে সেজেছিলেন ইরা এবং সঙ্গে মানানসই গয়না।

    বাগদান শেষে হবু স্বামী নুপূর শিখারের সঙ্গে হাতে হাত ধরে পোজ দেন আমির কন্যা। উপস্থিত অন্য অতিথিদের সঙ্গেও পোজ দেন তারা।

    সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয় বলিউড তারকা আমির খানের মেয়ে ইরা খান। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কখনোই লুকোচুরি করেননি ইরা। গত দুই বছর ধরে ফিটনেস ট্রেনার নুপুর শিখরের সঙ্গে প্রেম করছেন আমিরকন্যা। নিয়মিতই তাদের সুন্দর মুহূর্তের ছবি পোস্ট করেন নিজের ইনস্টাগ্রামে।

    ইরা খানকে কিছুদিন আগেই বিয়ের প্রস্তাব দেন প্রেমিক নুপূর। রোমান্টিক মুডে হাঁটু মুড়ে বসে বিয়ের প্রস্তাব দেন। টানা দুই বছর সম্পর্কে থাকার পর জিম প্রশিক্ষক নপুর শিখারেকে বিয়ের প্রস্তাবে ‘হ্যাঁ’ জানিয়েছেন ইরা। আর সেই  মুহূর্তটি ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন।

    ১৯৯৭ সালে জন্ম নেন আমির খান এবং রিনা দত্তের মেয়ে ইরা খান। তবে বলিউডে নাম না লেখালেও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় এই তারকাকন্যা। এর আগে বিভিন্ন সময় ইরাকে ছবি শেয়ার করতে দেখা গিয়েছে। কখনো পরিবারের সঙ্গে জন্মদিনে, কখনো আবার প্রেমিকের সঙ্গে একান্তে সময় কাটানোর মুহূর্তের।

    মাহফুজা ১৯-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর