১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    অন্যান্য দেশের মতন হবে বাংলাদেশের নির্বাচন এবং সরকার কোনো হস্তক্ষেপ করবে না- ওবায়দুল কাদের

    ক্ষমতার পরিবর্তন হলে নির্বাচনেই হতে হয় এবং নির্বাচন ছাড়া ক্ষমতার পরিবর্তনের কোনো বিকল্প নেই বলে জানালেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের । শনিবার ভাওয়াল রাজবাড়ি মাঠে গাজীপুর মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

    শনিবার সকাল ১১টায় অনুষ্ঠানস্থল ভাওয়াল রাজবাড়ি মাঠের ফটকগুলো খুলে দেয়া হয়। এসময় মাঠের ভেতরে ঢোকার জন্য মিছিলকারীদের হুড়োহুড়ি পড়ে যায়। মুহূর্তের মধ্যেই পুরো মাঠ লোকে ভর্তি হয়ে যায়।

    বিএনপি এখন ক্ষমতার রঙিন খোয়াব দেখছে এবং  খোয়াব যত পারেন দেখেন। খোয়াবে দিবাস্বপ্ন কতজনই তো দেখে, তাতে কিছু আসে যায় না বলে মন্তব্য করেন তিনি।

    তিনি আরও বলেন, অন্যান্য দেশে যেভাবে নির্বাচন হয় বাংলাদেশেও ঠিক সেভাবে নির্বাচন হবে। শেখ হাসিনার সরকার কোনো হস্তক্ষেপ করবে না। ডিসেম্বরে খেলা হবে এবং  আন্দোলনের মোকাবিলা হবে।

    আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তিনদিন আগে থেকে ঢল নামিয়েছে। কাঁথা, বালিশ, বিছানাপত্র, হাঁড়ি-পাতিল সব নিয়ে নেতাকর্মীরা সারাদেশ থেকে সিলেটে গেছে এবং  খানাপিনা ভালোই চলছে। ক্ষমতায় না থাকলে কী হবে এখনো তারা ভালোই আছে।

    সম্মেলনের দ্বিতীয় পর্বে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি পদে দুজন ও সাধারণ সম্পাদক পদে ১৬ প্রার্থীর নাম পড়ে শোনানো হয়। পরে অ্যাডভোকেট আজমত উল্লাহ খানকে সভাপতি ও আতাউল্ল্যা মণ্ডলকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

    মাহফুজা ১৯-১১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর