১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    বিএনপি দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার লক্ষ্যে কাজ করছে। বিএনপি কারও সঙ্গে আপস করবে না – মির্জা ফখরুল

    বিএনপি দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার লক্ষ্যে কাজ করছে। আর  বিএনপি কারও সঙ্গে আপস করবে না  বলে  জানালেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর । বুধবার জাতীয় প্রেস ক্লাবে মওলানা আবদুল হামিদ খান ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। এ সভার আয়োজন করে বিএনপি।

    মির্জা ফখরুল বলেন, ‘কাপুরুষের মতো মিথ্যা ও গায়েবি মামলা দিচ্ছে সরকার । বিএনপিকে আর রুখতে পারবে না। জনগণ আগ্নেয়গিরির মতো মানুষ ফুঁসে উঠছে এবং এ জালিম সরকারের পতন হবে। তিনি বলেন, বিএনপি নেতাকর্মীদের ত্যাগ স্বীকার করে সামনের দিকে এগিয়ে যেতে হবে। নতুন করে দেশের অস্তিত্বকে গড়ে তুলতে হবে। যে যত কথা বলুক, এবার বিজয় অর্জন করতে হবে আর কোনো বিকল্প নেই।

    বিএনপি মহাসচিব বলেন, নির্যাতিত-নিপীড়িত মানুষের অধিকার আদায়ে সোচ্চার ছিলেন মওলানা ভাসানী। কঠিন লড়াই জয়ী হতে হলে মওলানা ভাসানীকে প্রতি মুহূর্তে স্মরণ করতে হবে, তাহলে সফল হওয়া যাবে।

    দলের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান আলোচনা সভায় সভাপতিত্ব করেন । নোমান নেতাকর্মীদের নিয়ে শক্তি সঞ্চয় করে গণতন্ত্র পুনরুদ্ধারে সামনের দিকে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন আব্দুল্লাহ আল নোমান। ।

    অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তৃতা দেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, অধ্যাপক মাহবুব উল্লাহ।

    মাহফুজা ১৬-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর