১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১১ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়ার মামলায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থীকে গ্রেপ্তার

    ইমো হ্যাক করে বিকাশের মাধ্যমে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়ার মামলায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থীকে গ্রেপ্তার করা হয়েছে। ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা রাজশাহী এসে তাদের আটক করে নিয়ে যায়। সোমবার তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে তোলা হয়।

    এই দুই শিক্ষার্থী হলেন-রেজোয়ান ইসলাম এবং শাকিব শুভ। তারা দুজনই ২০১৮-১৯ শিক্ষাবর্ষের চিত্রকলা, ছাপচিত্র ও প্রাচ্যকলা বিভাগের শিক্ষার্থী। তারা রাজশাহীর

    চকপাড়া এলাকার একটি ছাত্রাবাসে একই   কক্ষে থাকতেন। রেজোয়ানের গ্রামের বাড়ি যশোরের মণিরামপুর এবং শাকিবের বাড়ি নাটোরের লালপুরে।

    ১৩ নভেম্বর সকালে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে চকপাড়া এলাকার একটি ছাত্রাবাস থেকে তাদের তুলে নিয়ে যাওয়া হয়। দুইদিন ধরে তাদের কোন সন্ধান না পাওয়ায়  সোমবার চন্দ্রিমা থানায় জিডি করেন রেজওয়ানের বড় ভাই মিরাজুল ইসলাম।

    সোমবার রাতে রাজশাহী মহানগর পুলিশের কমিশনার আবু কালাম সিদ্দিক জানান, রেজওয়ান ও সাকিবের বিরুদ্ধে বিকাশ প্রতারণার সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে। অভিযোগ আছে বিকাশের মাধ্যমে তারা বিপুল টাকা হাতিয়ে নিয়েছে।

    আরএমপির মুখপাত্র রফিকুল আলম জানান, সোমবার দুই শিক্ষার্থীকে প্রতারণার মামলায় গ্রেপ্তার দেখিয়ে ঢাকার আদালতে হাজির করা হয়। আদালত দুজনের একদিন করে রিমান্ডও মঞ্জুর করেন।

    রেজওয়ানের ভাই মিরাজুল  বলেন, ‘শনিবার রাজশাহী এসে ছোট ভাইদের ছাত্রাবাসে উঠেছিলাম। রোববার সকালে সাদা পোশাকে ৪-৫ জন ব্যক্তি এসে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে রেজওয়ান এবং সাকিবের খোঁজ করেন। পরে তাদের তুলে নিয়ে যান তারা ।

    যেহেতু ওই দুই শিক্ষার্থীকে ক্যাম্পাসের ভেতর থেকে তুলে নিয়ে যাওয়া হয়নি তাই আমাদের  অবগতও করা হয়নি। আর তারা কোনো অপরাধের সাথে জড়িত কি না সে বিষয়টিতে কিছু জানা নেই বলে জানান  রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক।

    মাহফুজা ১৫-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর