১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১১ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    পরীমনি মামলা বাতিলের আবেদন করলেন

    চিত্রনায়িকা পরীমনি বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার কার্যক্রম বাতিল চেয়ে আবেদন করেছেন । সোমবার পরীমনির আইনজীবি নীলাঞ্জনা রিফাত ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালতে এ আবেদন করেন ।

    আবেদনের বলা হয়, মামলাটি ইতোমধ্যে ১৩৫ কার্যদিবস পার হয়েছে এবং উচ্চ আদালত থেকে সময় বাড়ানোর কোনও অনুমতি নেয়া হয়নি। এই মামলার সর্বোচ্চ সাজা ৫ বছরের কারাদণ্ড হওয়ায় এই আদালতে চলতে পারে না।

    এই আবেদনের বিরোধিতা করে শুনানি করেন রাষ্ট্রপক্ষের আইনজীবী মাহবুবুল আলম । তিনি বলেন, যদিও আইনে বলা রয়েছে ১২০ কার্যদিবসের মধ্যে মামলা শেষ করতে হবে এবং তবে এটা বাধ্যতামূলক নয়।

    আদালত উভয়পক্ষের শুনানি শেষে মামলার কার্যক্রম বাতিলের আবেদন খারিজের আদেশ দেন।

    র‌্যাব-১ এর এসআই আবু হেনা মোস্তফা কামাল এদিন মামলাটিতে আদালতে জবানবন্দি দেন। তবে এই সাক্ষীর জেরা করার জন্য সময় আবেদন করেন আসামিপক্ষ । আদালত সময়ের আবেদন মঞ্জুর করে আগামী ১৫ ডিসেম্বর জেরার তারিখ ধার্য করেন।

    এদিকে, পরীমনির পক্ষে আইনজীবীরা হাজিরা দেন। আদালতে আরো হাজিরা দেন পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলাম  ও খালু কবীর হাওলাদার।

    গেল বছর ৪ আগস্ট বিকেলে বনানীর ১২ নম্বর সড়কে পরীমনির বাসায় র‌্যাব অভিযান চালায় । এ সময় বাসা থেকে  মাদকদ্রব্য জব্দ করা হয়। পরে তাকে গ্রেপ্তার করে কয়েক দফা রিমান্ডে নেয়া হয়। ৩১ আগস্ট জামিন পান পরীমনি এবং পরদিন তিনি কারামুক্ত হন।

    গেল বছর ৪ অক্টোবর পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা । ৫ জানুয়ারি পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত।

    মাহফুজা ১৪-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর