২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    দীপ্ত অ্যাওয়ার্ড আজীবন সম্মাননায় ভূষিত হচ্ছেন অভিনেতা আবুল হায়াত

    আগামী ১৮ নভেম্বর দীপ্ত টেলিভিশন উদযাপন করতে যাছে তাদের ৭ম বর্ষপূর্তি। বর্ষপূর্তির এ দিনে এবার দেয়া  হচ্ছে ‘দীপ্ত অ্যাওয়ার্ড ২০২২’।

    ‘আজীবন সম্মাননা’ দীপ্ত অ্যাওয়ার্ডে প্রথমবারের মতো যুক্ত হয়েছে । এ বছরে ‘দীপ্ত অ্যাওয়ার্ড আজীবন সম্মাননায় ভূষিত হচ্ছেন বাংলাদেশের কিংবদন্তি অভিনেতা আবুল হায়াত।

    গেল এক বছরে দীপ্ত টেলিভিশনে প্রচারিত একক ও ধারাবাহিক নাটক, ডাবিং সিরিয়াল ও দীপ্ত ডিজিটাল প্ল্যাটফর্মে আলোচিত একক নাটকগুলোর ওপর ভিত্তি করে বিভিন্ন ক্যাটাগরিতে এই পুরস্কার দেয়া হবে। দর্শকদের ভোট প্রক্রিয়া এরই মধ্যে শুরু হয়েছে ।

    ১৯টি ক্যাটাগরিতে দর্শক তার বিবেচনায় সেরা নাটক ও অভিনয়শিল্পীদের ভোট দিতে পারবেন। দর্শকের ভোট ও জুরিবোর্ডের বিচার বিবেচনায় নিয়ে দীপ্ত টিভির নিজস্ব ওয়েবসাইট লিংকে প্রাপ্ত চূড়ান্ত বিজয়ী নির্বাচন করা হবে।

    ‘দীপ্ত অ্যাওয়ার্ড ২০২২’ এর ক্যাটাগরি ও বিভাগগুলো হলো- একক নাটক (আলোচিত একক নাটক, অভিনয়শিল্পী- পুরুষ, অভিনয়শিল্পী-নারী), ধারাবাহিক নাটক (আলোচিত ধারাবাহিক নাটক, অভিনয়শিল্পী- পুরুষ, অভিনয়শিল্পী-নারী, পার্শ্ব অভিনয়শিল্পী- পুরুষ, পার্শ্ব অভিনয়শিল্পী- নারী), দর্শক জরিপে ডিজিটাল প্ল্যাটফর্মে একক নাটক (আলোচিত একক নাটক, অভিনয়শিল্পী- পুরুষ, অভিনয়শিল্পী- নারী), ডাবিং সিরিয়াল (আলোচিত ডাবিং সিরিয়াল, কণ্ঠাভিনয় শিল্পী- পুরুষ, কণ্ঠাভিনয় শিল্পী- নারী, কণ্ঠাভিনয় শিল্পী পার্শ্ব- পুরুষ, কণ্ঠাভিনয় শিল্পী পার্শ্ব নারী) এবং আলোচিত উপস্থাপক।

    ১৮ নভেম্বর শুক্রবার সন্ধ্যা ৭টায় ‘দীপ্ত অ্যাওয়ার্ড ২০২২’ সরাসরি দীপ্ত টিভিতে প্রচার হবে। অনুষ্ঠানটির নির্বাহী প্রযোজক ওয়াহিদুল ইসলাম ।

    মাহফুজা ১৪-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর