২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৭ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    বুয়েট শিক্ষার্থী ফারদিন নূর পরশ হত্যাকাণ্ডের সঙ্গে মাদকের কোন সম্পৃক্ততা পাওয়া যায়নি-ডিবি প্রধান

    বুয়েট শিক্ষার্থী ফারদিন নূর পরশ হত্যাকাণ্ডের সঙ্গে মাদকের কোন সম্পৃক্ততা পাওয়া যায়নি বলে জানালেন  ডিবি প্রধান ও অতিরিক্ত পুলিশ কমিশনার হারুন অর রশিদ।  আমরা ঘটনার তদন্ত চলছে এবং পরে  এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

    শনিবার  ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নে তিনি একথা জানান।

    হারুন অর রশিদ বলেন, হেফাজতে ফারদিনের বান্ধবী বুশরাও আছে এবং তার কাছ থেকে আমরা তথ্য আদায়ের চেষ্টা করছি। জিজ্ঞাসাবাদ ও তদন্তের পর আমরা এ বিষয়ে বিস্তারিত গণমাধ্যমের সামনে তুলে ধরা হবে।  তবে মাদকের জন্যই যে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে, সে বিষয়ে কোনো ধারনা পাওয়া যায়নি এখনও।

    তিনি বলেন, বুশরাকে আমরা তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছেএবং  তিনি ভিন্ন ভিন্ন তথ্য দিচ্ছেন। যেগুলো নিয়ে যাচাই-বাছাই চলছে। তার রিমান্ড শেষ হলে সব কিছু জানাওনা যাবে।

    এ ঘটনার পেছনে পারিবারিক, প্রেমঘটিত, রাজনৈতিক বিদ্বেষ ও বিতর্ক প্রতিযোগিতায় অংশ নিতে স্পেনে যাওয়া নিয়ে কারো সঙ্গে কোন বিরোধ ছিল কিনা ইত্যাদি বিষয়গুলো নিয়ে ওগোয়েন্দারা কাজ করছেন।  ।

    শুক্রবার শীতলক্ষ্যা নদী থেকে ফারদিনের মরদেহ উদ্ধার করে নৌপুলিশ। এ খবরে তার পরিবার ঘটনাস্থলে গিয়ে ফারদিনকে শনাক্ত করে। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার শরীরে জখমের চিহ্ন পায় চিকিৎসকরা। পরে নিহতের বাবা রানা বাদি হয়ে এ ঘটনার তিনদিন পর রামপুরা থানায়  বুশরাসহ অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেন।

     

    মাহফুজা ১২/১১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর