১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই শাবান, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাফজয়ী নারী ফুটবল দলকে সংবর্ধনা ও উপহার দিলেন

    প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাফজয়ী নারী ফুটবল দলকে সংবর্ধনা ও উপহার দিলেন ।

    বুধবার তিনি প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান । বিশেষ অতিথি যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন, ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী  সালাউদ্দিন ও অধিনায়ক সাবিনা খাতুন।

    সাফজয়ী ২৩ জন নারী ফুটবলার ও ১১ জন প্রশিক্ষক ও কর্মকর্তাকে সম্মানা চেক প্রদান করেন প্রধানমন্ত্রী। তিনি প্রত্যেক খেলোয়াড়কে ৫ লাখ টাকা এবং প্রশিক্ষক ও কর্মকর্তাকে ২ লাখ টাকার চেক দেন । এরপর পুরো দল  প্রধানমন্ত্রীর হাতে সাফের শিরোপা তুলে দেন।

    নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন অনুষ্ঠানে খেলার স্মৃতিচারণা করেন । পরে ‘সাফ ওমেন্স চ্যাম্পিয়নশিপ ২০২২’-এর ওপর একটি ভিডিও প্রর্দশিত করা হয়।

    প্রধানমন্ত্রী সাফজয়ী নারী ফুটবলারদের আরও সাফল্য কামনা করে আন্তরিক শুভেচ্ছা জানান। পরে প্রধানমন্ত্রী সাফজয়ী খেলোয়াড়দের হাতে  চ্যাপিম্পয়ন ট্রফি তুলে দেন।

    বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক ফুটবল দেন বাফুফের প্রেসিডেন্ট কাজী সালাউদ্দিন আহমেদ।

    ১৯ সেপ্টেম্বরবাংলাদেশ সাফ উইমেনস টুর্নামেন্টে নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো শিরোপা অর্জন করে । পুরো টুর্নামেন্টে বাংলাদেশ মালদ্বীপ, পাকিস্তান, ভারত ও নেপালের বিপক্ষে ২৩ গোল করে। সাফজয়ী খেলোয়াররা দেশে ফিরলে ছাদখোলা বাসে তাদের বর্ণাঢ্য সংবর্ধনা দেয় দেশের সাধারণ মানুষ।

    মাহফুজা ৯-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর