২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    উয়েফা ইউরোপা লিগের নকআউট পর্বের প্লে-অফ রাউন্ডে হলো ড্র

    উয়েফা ইউরোপা লিগের নকআউট পর্বের প্লে-অফ রাউন্ডের ড্র হয়। ম্যানচেস্টার ইউনাইটেডকে পেয়েছে বার্সেলোনা এই ড্রয়ে । তার মানে নকআউট পর্বে যাওয়ার আগে বিদায় নিতে হবে একটি দলকে এবারের আসর থেকে।

    ইউরোপা লিগের গ্রুপ পর্বে বিভিন্ন গ্রুপে রানার্স-আপ হওয়া দল ও উয়েফা চ্যাম্পিয়নস লিগের বিভিন্ন গ্রুপে তৃতীয় হওয়া দলগুলো মুখোমুখি হবে প্লে-অফ রাউন্ডে ।

    ম্যানচেস্টার ইউনাইটেড ইউরোপার লিগের গ্রুপ-ই তে ছিল । এই গ্রুপে চ্যাম্পিয়ন হয় রিয়াল সোসিয়েদাদ এবং রানার্স হয় ম্যানইউ।  বার্সেলোনা উয়েফা চ্যাম্পিয়নস লিগের গ্রুপ-সি তে তৃতীয় হয় । দুটি দলই চলে আসে প্লে-অফ রাউন্ডে। এই রাউন্ড জিতে তারা যাবেন নকআউট পর্ব , শেষ ষোলো রাউন্ডে।

    প্লে-অফে এ ছাড়াও জুভেন্টাস-নান্টেস, স্পোর্টিং লিসবন-এফসি মিটজিল্যান্ড, শাখতার দনেৎস্ক-রেনেস, আয়াক্স-ইউনিয়ন বার্লিন, বায়ার লেভারকুজেন-মোনাকো, সেভিয়া-পিএসভি এইন্ডহোভেন এবং এফসি সলজবুর্গ-রোমা মুখোমুখি হবে।

    ১৬ ফেব্রুয়ারিপ্লে-অফ রাউন্ডের প্রথম লেগ অনুষ্ঠিত হবে  এবং ফিরতি লেগ হবে ২৩ ফেব্রুয়ারি। নকআউট রাউন্ডে জয় পাওয়া ৮টি দল যাবে ইউরোপা লিগের গ্রুপপর্বে চ্যাম্পিয়ন হওয়া ৮টি দলের সঙ্গে। নকআউট পর্বের ড্র অনুষ্ঠিত হবে ২৪ ফেব্রুয়ারি।

    উয়েফা ইউরোপা লিগের ফাইনাল ২০২৩ সালের ৩১ মে পুসকাস অ্যারেনায় অনুষ্ঠিত হবে ।

    মাহফুজা ৮-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর