২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৭ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    সিলেটের পাঠানটুলা একটি বাসার শয়ন কক্ষে মিললো দম্পতির ঝুলন্ত লাশ

    সিলেট নগরীর পাঠানটুলা এলাকার একটি বাড়ির থেকে এক দম্পতির ঝুলন্ত মরদেহ পুলিশ উদ্ধার করেছে । রোববার  সকাল ১১ টায় পাঠাটুলার পল্লবী আ/এ সি ২৫ নম্বর বাড়ি থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

    নিহতরা হলেন- রিপন দাস  ও শিপা তালুকদার । তারা পল্লবী আবাসিক এলাকার ধীরেন্দ্র দের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছিলেন এবং  এই দম্পতির দুই বছর বয়সী একটি সন্তান রয়েছে।

    রিপন দাস জামালগঞ্জ উপজেলার ফেনারবাগ ইউনিয়নের রাজাবাজ গ্রামের সুভাষ দাসের ছেলে ও শিপা তালুকদার সুনামগঞ্জ সদরের মনপুর ইউনিয়নের ফন্দিয়া গ্রামের নির্ণয় তালুকদারের মেয়ে।

    প্রতিবেশিরা জানান সকাল ৯টায় ঘরের মধ্যে শিশুর কান্না শুনতে পান তারা এবং বাইরে থেকে ডাকাডাকি করেও রিপন ও শিপার কোনো সাড়া পাওয়া যাচ্ছিল না। পরে ৯৯৯ নম্বরে ফোন দিয়ে বিষয়টি জালালাবাদ থানা পুলিশকে জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ  উদ্ধার করে। রাতে স্বামী-স্ত্রীর মধ্যে বাগবিতণ্ডা হয়। পারিবারিক কলহের কারণেই ঘটনাটি ঘটেছে বলে ধারণা করছেন তারা।

    ঘরটি থেকে একটি চিরকুট উদ্ধার  করা হয় । তাতে লেখা আছে, ‘আমার পাপের প্রায়শ্চিত্ত করেছি, তোমরা আমার সন্তানের খেয়াল রেখো।’ তবে চিরকুটটি শিপা নাকি রিপন লিখেছেন, পুলিশ তা নিশ্চিত হতে পারেনি ।

    জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান বলেন, ঠিক কী কারণে এ ঘটনা ঘটেছে সেটি এখনও জানা যায়নি। তবে প্রাথমিকভাবে পারিবারিক কলহের তথ্য জানা গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সিলেটের ওসমানী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

    সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ জানান, এটি আত্মহত্যা না হত্যা বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে।

    মাহফুজা ৬-১১

     

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর