১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১১ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    বরিশালে বিএনপির বিভাগীয় সমাবেশ শুরু

    বরিশালে শুরু হয়েছে বিএনপির বিভাগীয় সমাবেশ । নির্ধারিত সময়ের তিন ঘণ্টা আগেই শনিবার বেলা ১১টায়  সমাবেশ শুরু হয়।নগরীর বঙ্গবন্ধু উদ্যনে প্রায় ১০ হাজার নেতাকর্মীদের উপস্থিতিতে শুরু হয় এ সমাবেশ ।  সমাবেশস্থলে সকাল থেকেই খণ্ড খণ্ড মিছিল আসতে শুরু করে ।

    বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্য সমাবেশ মঞ্চে দুটি  ফাঁকা রাখা হয়েছে।

    পবিত্র কোরআন তেলাওয়াতের পর দোয়ায় খালেদা জিয়া, তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। এরপর পরই স্থানীয় নেতারা শুরু করেন বক্তব্য দেয়া ।

    সমাবেশের প্রথম পর্যায়ে বরিশাল বিভাগের বিভিন্ন জেলা থেকে আগত সভাপতি ও আহ্বায়করা বক্তব্য দিচ্ছেন।বরিশাল মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মীর জাহিদুল কবির জাহিদ বলেন, বাস-লঞ্চ ধর্মঘটের পরও সকাল ৯টার আগেই ভরে গেছে বিশাল বেলস পার্ক ময়দান। মানুষ আশেপাশের রাস্তাঘাটে দাড়িয়ে নেতাদের বক্তব্য শুনতে অপেক্ষা করছেন। সমাবেশস্থল ও আশপাশে প্রায় ২ কিলোমিটার এলাকাজুড়ে লাগানো হয়েছে ১৩০টির মতো মাইক।

    সমাবেশে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথি এবং স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস থাকবেন প্রধান বক্তা হিসেবে। এছাড়া স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খানসহ জাতীয় ও স্থানীয় নেতারা বক্তব্য রাখবেন।

    অপরদিকে সমাবেশস্থল আশেপাশের এলাকায় যে কোন অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন আছে।

    এদিকে সমাবেশস্থল ও তার আশপাশে মোবাইল ফোন এবং ইন্টারনেট নেটওয়ার্কে লাইনে বিভ্রাট দেখা দিয়েছে। সকাল থেকে সমাবেশস্থলে অবস্থানকারীরা মোবাইল ফোন এবং ইন্টারনেট সংযোগ পাচ্ছেন না বলে অভিযোগ করেছেন।

    মাহফুজা ৫-১১

     

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর