২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৭ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    সুস্মিতার ভাই রাজিব সেনের স্ত্রী টেলিভিশন অভিনেত্রী চারু অসোপার সঙ্গে চলছে দাম্পত্য কলহ

    সুস্মিতা সেনের ভাই রাজিব সেন টেলিভিশন অভিনেত্রী চারু অসোপার সঙ্গে ঘর বেঁধেছেন । বেশ কিছু দিন ধরে চলছে তাদের দাম্পত্য কলহ ।

    চারুর অভিযোগ— রাজিব তাকে শারীরিকভাবে নির্যাতন করেছে এবং অকারণে সন্দেহ করেছেন। তখন রাজিব পরকীয়া জড়িয়ে পড়েন  চারু যখন অন্তঃসত্ত্বা ছিলেন ।

    রাজিব চারু এসব অভিযোগে নীরব ছিলেন । অবশেষে রাজিব নীরবতা ভেঙে সহ-অভিনেতার সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়ানোর অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে করলেন । তিনি দাবি করেন এর  প্রমাণ চারুর মায়ের কাছ থেকে পেয়েছেন । রাজিব সেন হিন্দুস্তান টাইমসকে জানায়, ‘আমি চারুর মায়ের কাছ থেকে কিছু ভয়েস নোট পেয়েছি। চারু টিভি অভিনেতা করন মেহরার সঙ্গে রোমান্স করছেন ।

    চারুর সমস্ত অভিযোগ অস্বীকার করেন রাজিব এবং তা একেবারেই মিথ্যা বলে দাবি করেন। রাজিব বলেন, ‘চারুর মানুষকে বিশ্বাস করা নিয়ে সমস্যা আছে এবং  অতীতেও ও একই কাজ করেছে। ওর মা-ই আমাকে এসব কথা বলেছে আর  আমিও মানুষ, মাথা আমারও গরম হয়।’

    চারু প্রথম পিংকভিলার সঙ্গে আলাপকালে দাম্পত্য জীবনের অশান্তি নিয়ে অভিযোগ করেন। আর বিষয়টি ভালোভাবে দেখছেন না রাজিব এবং  তিনি এ সংসারের ইতি টানতে চান ।

    চারু অনেক জনপ্রিয় ধারাবাহিক নাটকে অভিনয় করেন  এবং নাম লেখিয়েছেন বড় পর্দায়ও। চারু ২০১৯ সালে রাজিবের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন । গেল বছরের ১ নভেম্বর এ দম্পতির ঘর আলো করে জন্ম নেয় এক কন্যা সন্তান।

    মাহফুজা ৪-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর