২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    সুস্থ হয়ে আবার রাজপথ দখল করবো এবং ইসলামাবাদের উদ্দেশ্য যাত্রা করা হবে -ইমরান খান

    সুস্থ হয়ে আবার রাজপথ দখল করার কথা জানালেন তেইরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খান। খবরটি নিশ্চিত করে দ্যা ডন। শুক্রবার হামলায় গুলিবিদ্ধ হওয়ার পর  শুকজাতির উদ্দেশে দেয়া ভাষণে এ বক্তব্য দেন ইমরান খান ।

    ইমরান খান আরও বলেন, সুস্থ হওয়ার সঙ্গে সঙ্গে ইসলামাবাদের উদ্দেশ্য যাত্রা করা হবে। কারণ পাকিস্তান জন্ম হয়নি দাসত্বের জন্য ।

    তিনি বলেন, একদিন আগেই জানতে পেরেছিলাম যে আমাকে হত্যা করা হতে পারে এবং  সেটা ওয়াজিরাবাদ ও গুজরাটের মধ্যে কোথাও । পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের নেতা ইমরান খান অভিযোগ করেন, ‘সরকার ও এর পরিচালনাকারীরা’ তাকে হত্যার পরিকল্পনা করেছিল।

    বর্তমান সরকারি দল কখনোই অনাস্থার পদক্ষেপে হারাতে পারতো না। এক্ষেত্রে সফল হতে তারা অর্থ ব্যবহার করেছে বলে অভিযোগ করেন  পিটিআই চেয়ারম্যান ।  পিটিআই সরকারেরও সেই ক্ষমতা ছিল কিন্তু সে পথে আমরা যাইনি।

    পিটিআইয়ের নেতা অভিযোগ করেন, হামলার পরপর তার দলের পক্ষ থেকে থানায় এফআইআর করার জন্য যাওয়া হয়েছিল। কিন্তু প্রত্যেকেই এটি নিতে অস্বীকার করছিল।

    পাকিস্তান জুড়েইমরান খানের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ শুরু হয়েছে । এরই মধ্যে দেশের বিভিন্ন স্থানের রাস্তা দখলে নিয়েছে ইমরান খানের সমর্থকরা।

    পিটিআই’র লংমার্চের সপ্তম দিনে ইসলামাবাদ অভিমুখে গুজরানওয়ালার আল্লাহওয়ালা চকে ইমরান খানকে লক্ষ্য করে গুলি চালানো হয়।

    মাহফুজা ৪-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর