১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১১ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    লংমার্চ আবার শুরু ; পিটিআই প্রধান ইমরান খানের অবস্থা স্থিতিশীল

    ইমরান খান বন্দুক হামলায় আহত হওয়ার পর শওকত খানম হাসপাতালে চিকিৎসাধীন আছেন। পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের –পিটিআই চেয়ারম্যানের অবস্থা স্থিতিশীল বলে দেশটির সংবাদ মাধ্যম ডন নিশ্চিত করে।

    ইমরান খানের সাবেক সহকারী ডা. ফয়সাল সুলতান জানান , ইমরানের অবস্থা স্থিতিশীল হলেও এক্স-রে ও স্ক্যানে দেখা গেছে যে তার পায়ে এখনো বুলেটের কিছু অংশ রয়ে গেছে। তার টিবিয়া শিন বোনে একটি চিপসও দেখা গেছে। তিনি আরও বলেন, তাকে অপারেশন থিয়েটারে নিয়ে বুলেটের বাকি অংশ বের করা হবে।

    তার দলের পক্ষ থেকে জানানো হয়েছে, আজ শুক্রবার বেলা ১১টায় আবার ইসলামাবাদ অভিমুখে লংমার্চ শুরু হয়। আগাম নির্বাচনের দাবিতে ইমরান খান এই লংমার্চের আহ্বান জানান।খবরটি নিশ্চিত করেছে জিও নিউজ, ডন, দি নিউজ ইন্টারন্যাশনাল এবং আল জাজিরা।

    বৃহস্পতিবার  দেশটির পূর্বাঞ্চলে একটি লংমার্চে ইমরান খানের গাড়িবহরে গুলি চালানো হয়। এসময় পায়ে গুলিবিদ্ধ হন পিটিআই প্রধান। তবে তার অবস্থা আশঙ্কাজনক নয় বলে সে সময় জানায় দেশটির গণমাধ্যমগুলো।

    ইমরান খানের ঘনিষ্ঠ সহযোগী পাকিস্তানি নেতা ফাওয়াদ চৌধুরী রয়টার্সকে বলেন, ‘এটি স্পষ্ট হত্যাচেষ্টা ছিল।তিনি স্থিতিশীল রয়েছেন তবে তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। ফাওয়াদ চৌধুরী আরও বলেন, ‘সেখানকার লোকজন যদি শুটারকে থামিয়ে না দিতো, তাহলে পিটিআই নেতা নিশ্চিহ্ন হয়ে যেতেন’।

    ইসলামাবাদ অভিমুখে পিটিআই’র লংমার্চের সপ্তম দিনে গুজরানওয়ালার আল্লাহওয়ালা চকে ইমরান খানকে লক্ষ্য করে চালানো হয় গুলি । হামলায়  ৭ জন পিটিআই নেতা আহত হন, তাদের মধ্যে ফয়সাল জাভেদও রয়েছেন।একজন পিটিআই এর সমর্থক মারা যান এ ঘটনায়।

    মাহফুজা ১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর