১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    ভোলা-বরিশাল নৌ রুটে লঞ্চ চলাচল বন্ধ

    বরিশাল প্রতিনিধি: ব‌রিশাল-‌ভোলা রুটে লঞ্চ চলাচল বন্ধ রয়েছে। বৃহস্প‌তিবার (৩ নভেম্বর) সকাল থেকে ব‌রিশাল নদীবন্দর ও ডি‌সি ঘাট থেকে কোনও লঞ্চ ভোলার উদ্দেশে ছেড়ে যায়‌নি। একই ভাবে ভোলা থেকেও কোনও নৌযান ব‌রিশালে আসে‌নি।

    ব‌রিশালের লঞ্চমা‌লিক স‌মি‌তি লঞ্চ বন্ধের কোনও কারণ না জানাতে পারলেও বিএন‌পি নেতারা বলছেন, ৫ নভেম্বর ব‌রিশালে বিএন‌পির বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করেই নৌযান বন্ধ করা হয়েছে।লঞ্চ চলাচল বন্ধ থাকায় চরম দুর্ভোগে পড়েছেন ব‌রিশাল-‌ ভোলা রুটে যাতায়াতকারী নিয়মিত যাত্রীরা।

    সাইফুল মৃধা নামে এক যাত্রী বলেন, ব‌্যবসায়ীক কাজে সকালে ভোলা যাওয়ার জন‌্য লঞ্চঘাটে আসি। এসে জানতে পা‌রি ভোর থেকে ভোলায় কোনও লঞ্চ যাচ্ছে না। আবার সেখান থেকেও কোনও লঞ্চ আসে‌নি ব‌রিশালে। এরপর স্পিডবোট ঘাটে গিয়ে দে‌খি, তাও চলছে না। তাই বাধ‌্য হয়ে ঘাটেই বসে আছি।

    লঞ্চ চলাচল বন্ধের বিষয়ে মা‌লিক স‌মি‌তি কিছু না জানালেও বিআইড‌ব্লিউ‌টিএ’র নৌ নিরাপত্তা ও ট্রা‌ফিক ব্যবস্থাপনা বিভাগের পরিদর্শক ক‌বির হোসেন জানান, ভোলায় আওলাদ নামক এক‌টি লঞ্চে বুধবার হামলার ঘটনা ঘটেছে। এর প্রতিবাদে সকাল থেকে শুধু ভোলা রুটে লঞ্চ চলছে না। তবে মেহে‌ন্দিগঞ্জ ও মজু চৌধুরীর হাট রুটের লঞ্চগু‌লো এখনও চলাচল করছে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর