১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    পাকিস্তান তেহরিক ই ইনসাফের লং মার্চে গুলিবিদ্ধ ইমরান খান

    পাকিস্তান তেহরিক ই ইনসাফের -পিটিআই লং মার্চে গুলিবিদ্ধ হন দলের প্রধান  নেতা ইমরান খান।  পিটিআইয়ের নেতা ফাওয়াদ চৌধুরী এ নিশ্চিত করেন । পাকিস্তানি সংবাদমাধ্যম আজ টিভিকে ফাওয়াদ জানান হামলায় তিন জন আহত হয়েছে এবং  ইমরান ছাড়াও সিনেট সদস্য ফয়সাল জাভেদ ও আহমেদ চাতথা রয়েছেন।

    বৃহস্পতিবার  পাকিস্তানের পূর্বাঞ্চলে একটি লংমার্চে নেতৃত্ব দেওয়ার সময় ইমরান খানের গাড়িবহরে গুলির ঘটনা ঘটে এবং  এসময় পায়ে গুলিবিদ্ধ হন পিটিআই প্রধান। তবে তার অবস্থা আশঙ্কাজনক নয় বলে জানায় বিভিন্ন সংবাদমাধ্যম।

    বেশ কয়েকটি টেলিভিশন চ্যানেলে প্রচারিত ফুটেজে দেখা যায় , ইমরান খানের পায়ে ব্যান্ডেজ বাঁধা এবং  তাকে তার নিরাপত্তা দলের সহায়তায় কনটেইনার থেকে একটি গাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে।

    ডন নিউজ টিভি জানায় , ওয়াজিরাবাদের আল্লাহ হো চকের কাছে পিটিআই চেয়ারম্যান ইমরান খানের গাড়িতে অজ্ঞাত হামলাকারী গুলি চালায় এবং তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

    ইমরান খানের পায়ে ‘তিন থেকে চার বার’ গুলি করা হয়েছে বলে জানান  পিটিআইয়ের নেতা ইমরান ইসমাইল। তিনি আরো জানান হামলার সময় তিনি ইমরানের পাশে ছিলেন।

    হামলাকারী সরাসরি কন্টেইনারের সামনে ছিল এবং তার হাতে একে-৪৭ ছিল। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত ভিডিওতে দেখা যায়, অস্ত্র উঁচিয়ে ইমরান খানের দিকে গুলি করার পরপরই হামলাকারীকে ধরার চেষ্টা করেন এক যুবক এবং হামলাকারী পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

    প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ ইমরান খানের ওপর হামলার ঘটনার নিন্দা জানিয়েছেন । তিনি স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহকে পুলিশ মহাপরিদর্শক এবং পাঞ্জাবের মুখ্য সচিবের কাছ থেকে অবিলম্বে প্রতিবেদন চাওয়ার নির্দেশ দেন। শাহবাজ বলেন, নিরাপত্তা ও তদন্তের বিষয়ে পাঞ্জাব সরকারকে প্রয়োজনীয় সব ধরনের সহায়তা করবে কেন্দ্রীয় সরকার।

    মাহফুজা ৩-১১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর