১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১১ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    নির্মাতা চয়নিকা চৌধুরীর দ্বিতীয় সিনেমা শুটিং শুরু হয়েছে

    জনপ্রিয় নাট্যকার ও নির্মাতা চয়নিকা চৌধুরীর দ্বিতীয় সিনেমা ‘প্রহেলিকা’। ২ নভেম্বর থেকে সিলেটে এর শুটিং শুরু হয়। এই সিনেমায় প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়েছেন অভিনেতা মাহফুজ আহমেদ ও চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী।

    সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন পান্থ শাহরিয়ার। এ তথ্য নিশ্চিত করেন নির্মাতা চয়নিকা চৌধুরী। তিনি বলেন, সিলেট শহর থেকে একটু দূরে আমরা ‘প্রহেলিকা’ সিনেমার শুটিং শুরু করেছি। শুটিংয়ে অংশ নিয়েছেন মাহফুজ আহমেদ, শবনম বুবলী ও এ কে আজাদ সেতু। এখানে শুটিং চলবে ১৩ নভেম্বর পর্যন্ত এবং  ঢাকায় ফিরে আমরা সবাই মিলে অন্য আরেকটি শুটিং স্পটে যাব। টানা শুটিং করে ছবিটির কাজ শেষ করতে চাই।

    গেল এপ্রিলে মাহফুজ-বুবলী পর্দায় জুটি হয়ে আসছেন এ ঘোষণা আসে । এরপর নির্মাতার সিনেমার শুটিংয়ের প্রস্তুতি, চিত্রনাট্য ও প্রি-প্রোডাকশন নিয়ে ব্যস্ততায় কেটেছে । গেল সপ্তাহে নিজে লোকেশন ঘুরে এসে নিশ্চিত করেন যে সিলেটেই হবে প্রহেলিকার শুটিং। যাত্রা শুরু করে ফেসবুকে চয়নিকা চৌধুরী লেখেন, ‘স্বপ্ন হলো সত্যি, যাই তাহলে, প্রার্থনায় রাখবেন।’

    অভিনেতা মাহফুজ আহমেদ এ সিনেমার কাজের মধ্য দিয়ে দীর্ঘদিন পর শুটিংয়ে ফিরছেন।  ২০১৮ সালে   তিনি সর অভিনয় করছিলেন ‘সাড়ে তিন খানা চিঠি’ নামে এক ঘণ্টার নাটকে। ‘লাল সবুজ’ ও ‘জিরো ডিগ্রি’সিনেমা দিয়ে সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেন অভিনেতা মাহফুজ।

    বুবলী শাকিবের সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের নানান গুঞ্জনে ভাসছেন । এরই মাঝে শুটিং করেছেন ‘চাদর’ সিনেমার এবং নুতন কাজ  শুরু করলেন প্রহেলিকায়। তিনিশুটিং শেষ না হওয়া পর্যন্ত সিলেটেই থাকবেন ।

    মাহফুজা ৩-১১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর