১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১১ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    ইমরান খানের গাড়িবহরে হামলার ঘটনায় মারা গেছেন ১জন

    ইমরান খানের ওপর গুলির ঘটনায় সন্দেহভাজন এক হামলাকারী গুলিতে মিারা গেছেন। সন্দেহভাজন আরেকজনকে পুলিশ গ্রেফতার করেছে। বার্তা সংস্থা এএফপি পিটিআই চেয়ারম্যানের সহযোগী রউফ হাসানের উদ্ধৃতি দিয়ে এ তথ্য জানায়। আল-জাজিরারও এ  খবর নিশ্চিত করে।

    বৃহস্পতিবার পাকিস্তানের পূর্বাঞ্চলে একটি লংমার্চে নেতৃত্ব দেওয়ার সময় ইমরান খানের গাড়িবহরে গুলির ঘটনায় পায়ে গুলিবিদ্ধ হন পিটিআই প্রধান। তবে জানায়  বিভিন্ন সংবাদমাধ্যম তার অবস্থা আশঙ্কাজনক নয় বলে জানায়।

    রউফ বলেন  এটি হত্যার চেষ্টা ছিল ইমরান খানকে । তবে নিহত হামলাকারীকে কে গুলি করেছে তা নিশ্চিত নয়।

    এদিকে, ইমরানের ওপর বন্দুকহামলার ঘটনায় একজন মারা গেছেন বলে জানায় বার্তা সংস্থা রয়টার্স ও পাকিস্তানি সংবাদমাধ্যম ডন। তবে তাদের প্রতিবেদনে নিহত ব্যক্তিকে হামলাকারী নয়, বরং পিটিআই সমর্থক বলে উল্লেখ করা হয়।

    খবরে বলা হয় ইমরান খানসহ মোট সাতজন আহত এবং পিটিআইয়ের এক কর্মী মারা গেছেন। পাঞ্জাব পুলিশ জানায় নিহত ব্যক্তির নাম মুয়াজ্জেম নওয়াজ । ইমরানের গাড়িবহরকে স্বাগত জানাতে এসেছিলেন তিনি।এ ঘটনায় সন্দেহভাজন এক হামলাকারীকে গ্রেফতার করা হয় বলে খবরে উল্লেখ করা হয়েছে।

    পিটিআই নেতা ফাওয়াদ চৌধুরী রয়টার্সকে জানান, এটি স্পষ্ট হত্যাচেষ্টা ছিল। ইমরান খান আহত হলেও স্থিতিশীল রয়েছেন এবং  প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তিনি আরো বলেন বন্দুকধারীকে লোকজন থামিয়ে না দিলে পিটিআই’র পুরো নেতৃত্ব নিশ্চিহ্ন হয়ে যেতো।

    মাহফুজা ৩-১১

     

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর