১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    ইমরান খানের ওপর হামলা ঘটনায় গ্রেফতার একজন

    পাকিস্তান তেহরিক ই ইনসাফের -পিটিআই নেতা ইমরান খানের ওপর হামলা চালায় দুই বন্দুকধারী । এদের মধ্যে এক জন পিস্তল  এবং অপর জন স্বয়ংক্রিয় অস্ত্র নিয়ে হামলা চালিয়েছিল।

    হামলাকারীদের মধ্যে এক জনকে পিটিআইয়ের সমর্থকরা ঘটনাস্থলেই আটক করে এবং পরে তাকে নিরাপত্তা বাহিনীর হাতে তুলে দেয় ।সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত ভিডিওতে দেখা যায়, অস্ত্র উঁচিয়ে ইমরান খানের দিকে গুলি করার পরপরই হামলাকারীকে ধরার চেষ্টা করেন এক যুবক এবং হামলাকারী পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

    পাকিস্তানের জিও টিভি এক হামলাকারীর স্বীকারোক্তিমূলক ভিডিও প্রকাশ করে। হামলাকারী জানায় , সে ইমরান খানকে মেরে ফেলার চেষ্টা করেছিল এবং  সৌভাগ্যবশত ইমরান খান বেঁচে গেছেন।

    হামলাকারী জানায় , ‘ইমরান খান মানুষদের বিভ্রান্ত করছিলেন এবং আমার কাছে এটি সহ্য হয়নি। তাই আমি তাকে গুলি করেছি এবং  তাকে হত্যার চেষ্টা করেছি। আমি শুধু ইমরানকেই গুলি করেছি, অন্য কাউকে নয়।’

    এই হামলার পরিকল্পনার পেছনে অন্য কেউ ছিল কিনা জানতে চাইলে হামলাকারী জানায় আমি হঠাৎ করে এই পরিকল্পনা করেছি এবং এর পেছনে অন্য কেউ নেই। ওই যুবক জানান, ইমরান খান লাহোর ত্যাগের পর থেকেই তাকে হত্যার পরিকল্পনা করছিলেন তিনি।

    মাহফুজা ৩-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর