২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    হংসিকার হবু বরের নাম সোহেল কাঠুরিয়া ;বিয়ে ২ ডিসেম্বর

    ‘কোই মিল গ্যায়া’ সিনেমাটিতে ছোট্ট টিনা চরিত্র দর্শকের মন কেড়েছিল হংসিকা মোতওয়ানি। ছোট্ট সেই টিনা প্রেমিকের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। কিছুদিন আগে এ খবর জানা গেলেও প্রেমিকের বিষয়ে ওই সময়ে কিছু জানা যায়নি। বন্ধুর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন হংসিকা এবং  আর তাকেই বিয়ে করছেন এই নায়িকা।

    ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানায় , হংসিকার হবু বরের নাম সোহেল কাঠুরিয়া এবং  তিনি হংসিকার ব্যবসায়িক পার্টনার এবং তার খুব ভালো বন্ধু। আগামী ২ ডিসেম্বর জয়পুরে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়ে চলবে ৪ ডিসেম্বর পর্যন্ত। বিয়েতে উপস্থিত থাকবেন দুই পরিবারের সদস্যরা ।

    জয়পুরের মুন্ডোটা ফোর্ট অ্যান্ড প্যালেস বিয়ের ভেন্যু হিসেবে নির্ধারণ করা হয়েছে এবং সেখানে  এখন বিয়ের প্রস্তুতি চলছে। ৪৫০ বছরের পুরোনা জয়পুরের মুন্ডোটা ফোর্ট অ্যান্ড প্যালেসের এক কর্মকর্তা ইন্ডিয়া টিভিকে বলেন—‘ডিসেম্বরে হংসিকার বিয়ে এবং এজন্য এই প্রাসাদের কক্ষ প্রস্তুত করা হচ্ছে।

    হংসিকা টিভি সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয় ক্যারিয়ার শুরু করেন এবং পরে চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে নাম লেখান। ২০০৭ সালে তেলেগু ভাষার ‘দেশামুড়ুরু’ সিনেমায় প্রথম নায়িকা চরিত্রে অভিনয় করেন। তারপর তামিল, মালায়ালাম, কন্নড়, হিন্দি ভাষার অনেক সিনেমায় অভিনয় করেছেন। বর্তমানে তার হাতে রয়েছে তামিল-তেলেগু ভাষার সাতটি সিনেমার কাজ ।

    মাহফুজা ১-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর