১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    পৈতৃক সম্পত্তি বিক্রি করে রাজনীতি করি। নেতাকর্মীদের চাঁদার টাকায় সমাবেশ হচ্ছে -মির্জা ফখরুল

    পৈতৃক সম্পত্তি বিক্রি করে  রাজনীতি করি। নেতাকর্মীদের নিজেদের দেয়া চাঁদার টাকায় সমাবেশ করা হচ্ছে বলে জানালেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।  বিএনপি নেতাদের টাকার উৎস নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের দেওয়া বক্তব্যের সমালোচনা করেন তিনি। তিনি  আরো বলেন, কিন্তু আওয়ামী লীগ কী করেন, তা সবাই জানে।’

    রোববার  বেলা সাড়ে ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। মির্জা ফখরুল এর আগে বিএনপির অঙ্গ সংগঠনগুলোর সঙ্গে যৌথসভায় অংশ নেন ।

    বিএনপি মহাসচিব বলেন, ‘ওবায়দুল কাদের সাহেব বলেছেন, আমি নাকি দুবাই থেকে টাকা পাই। বেশি ঘাটবেন না, বেশি ঘাটলে বেরিয়ে আসবে কেঁচো । মির্জা ফখরুল বলেন ব্যক্তিগত আক্রমণ করবেন না, সামাল দিতে পারবেন না। কার কয়টা বাড়ি, কার কত টাকা আছে, সবাই জানে। আমি ব্যক্তিগত আক্রমণে যেতে চাই না এবং এটা রাজনৈতিক শিষ্টাচারের মধ্যে পড়ে না।’

    ১৫ বছরের শাসনামলে দেশে অর্থনীতিকে আওয়ামী লীগ সরকার ভাগাড়ে নিয়ে পরিণত করেছে বলে জানান বিএনপি মহাসচিব । তিনি বলেন দেশে দুর্ভিক্ষ চলছে এবং এটা আমার কথা নয়, প্রধানমন্ত্রীর বলেছেন এ কথা।’ফখরুল আরও বলেন, রাজনীতির অধিকারের কোনো স্পেস নেই, সব নষ্ট করে ফেলা হয়েছে। নির্বাচন ব্যবস্থা ধ্বংস করেছে আওয়ামী লীগ। জাতির সিদ্ধান্ত ছিল, নির্বাচনকালীন ৯০ দিনের তত্ত্বাবধায়ক সরকার থাকবে। এটাকে বাতিল করেছে আওয়ামী লীগ। এখন তারা বলেন, এটা তারা বাতিল করেননি, আদালত করেছেন। তিনি বলেন, জনগণকে বোকা বানিয়ে টিকে থাকার জন্য আওয়ামী লীগ উন্নয়নের গল্প শোনায়।

    সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী , বিএনপি নেতা সরাফত আলী , এ বি এম মোশাররফ হোসেন, সুলতানা রহমান, আমিনুল হক, রফিকুল আলম মজনু, যুবদলের সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকু, সাধারণ সম্পাদক মুনায়েম মুন্না ।

    মাহফুজা ৩০-১০

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর