১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    টাইগার শ্রফ অ্যাকশন দৃশ্যের শুটিং পা ভেঙেছিলেন ;ভিডিওটি অন্তর্জালে ভাইরাল

    বলিউড অভিনেতা টাইগার শ্রফ ‘বাঘি’ সিনেমার অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে পা ভেঙেছিলেন । এই অভিনেতা সেই মুহূর্তটি ভক্তদের সামনে এনেছেন ,যা এখন অন্তর্জালে ভাইরাল।

    রোববার  টাইগার তার ইনস্টাগ্রামে একটি ভিডিও ক্লিপ শেয়ার করেন।, কয়েকজন গুন্ডা টাইগারকে আক্রমণ করেছেন এবং  টাইগারের অ্যাকশনের সামনে তারা কুপোকাত।  এক গুন্ডা কনক্রিটের বেসিন নিয়ে আক্রমণ করতে আসেন এবং  তখন তাতে টাইগার লাতি মারেন ।   বেসিনটি ভেঙে টুকরা টুকরা হলেও সঙ্গে ভাঙে টাইগারেরও পা। এ ভিডিওর ক্যাপশনে টাইগার লিখেন—‘কনক্রিটের ওয়াশ বেসিন ভেঙে আমার পা ভেঙেছে। ওই সময়ে আমি খুব উত্তেজিত ছিলাম এবং  আমি ভেবেছিলাম আমি নিজের চেয়েও শক্তিশালী।

    নেটিজেনরাএ ভিডিও দেখে বিস্মিত । এতে মন্তব্য করেছেন টাইগারের মা আয়েশা শ্রফ। তিনি ‘টাইগার’ লিখে কয়েকটি বিস্ময়সূচক ইমোজি ব্যবহার করেছেন। মন্তব্য করেছেন ‘বাঘি’ সিনেমার পরিচালক সাব্বির খান এবং  তিনি লিখেন, ‘সেদিন আমরা টানা ২৪ ঘণ্টা শুটিং করেছিলাম।’

    টাইগার অভিনীত মুক্তিপ্রতীক্ষিত সিনেমা ‘গণপথ: পার্ট-১’। তিনিএ সিনেমার শুটিং করতে গিয়েও বাম চোখে আঘাত পেয়েছিলেন । সিনেমাটিতে টাইগার শ্রফকে একজন বক্সারের ভূমিকায় দেখা যাবে এবং  তার বাবার চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। সিনেমাটিতে টাইগারের সঙ্গে জুটি বেঁধেছেন কৃতি স্যানন। সিনেমাটির মুক্তির তারিখ এখনো চূড়ান্ত হয়নি।

    মাহফুজা ৩০-১০

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর