২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    রংপুর কালেক্টরেট মাঠে বিএনপির বিভাগীয় গণসমাবেশ শুরু হয়েছে

    রংপুর কালেক্টরেট মাঠে বিভাগীয় গণসমাবেশ শুরু হয়েছে। খালেদা জিয়ার মুক্তি, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, লোডশেডিংসহ বিভিন্ন দাবিতে এ সমাবেশের আয়োজন করা হয়েছে।

    শনিবার দুপুর ২টায় রংপুর কালেক্টরেট মাঠে আয়োজিত গণসমাবেশ মঞ্চে উপস্থিত হন প্রধান অতিথি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়া প্রধান বক্তা বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিশেষ অতিথি বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান এবং ইকবাল হাসান মাহমুদ টুকুও উপস্থিত আছেন।

    সকাল ১১টায় সমাবেশের বক্তব্য পর্ব শুরু হয় এবং এ সময় রংপুর মহানগরসহ বিভিন্ন জেলার নেতারা বক্তব্য দেন।

    বিএনপির এ গণসমাবেশ ঘিরে সকাল থেকে মিছিল আর শ্লোগানের নগরীতে পরিণত হয়েছে রংপুর। কালেক্টরেট মাঠ ছাপিয়ে নেতাকর্মীরা ছড়িয়ে পড়েছে আশপাশের সড়কগুলোতে। সকাল থেকে নগরীর কালেক্টরেট ঈদগাহ মাঠে বিভিন্ন জেলা ও উপজেলা থেকে আসা মানুষের ঢল দেখা গেছে। কড়া নিরাপত্তার বেষ্টনী করে দাঁড়িয়ে রয়েছেন নগর পুলিশের সদস্যরাও।

    লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়ন কৃষক দলের সভাপতি জিয়াউল হক বলেন, ‘বিএনপির গণসমাবেশ সফল করতে নেতাকর্মী নিয়ে এসেছি। মাঠে ঢুকতে না পেরে পাশের সড়কে অবস্থান করছি।’গাইবান্ধার ফুলছড়ি উপজেলার নেতাকর্মীরা কাচারী বাজার স্টেশন রোডে অবস্থান নিয়েছেন ।

    মোটর মালিক সমিতি দুইদিনের পরিবহন ধর্মঘট দেয়ায় গতকাল থেকেই বিভাগের আট জেলার বিএনপি’র নেতা-কর্মীরা বিকল্প উপায়ে রংপুরে এসে পৌঁছেছে।

    নিত্যপণ্য ও জ্বালানি তেলের দাম বাড়া এবং বিভিন্ন স্থানে দলের নেতা-কর্মী নিহত হওয়ার প্রতিবাদসহ বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভাগীয় শহরে গণসমাবেশ করছে বিএনপি। এরই ধারাবাহিকতায় আজ  রংপুরে চতুর্থ বিভাগীয় গণসমাবেশ হচ্ছে।

    মাহফুজা ২৯-১০

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর