২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    দেশান্তর ’সিনেমার ট্রেলার প্রকাশ, ১১ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি

    সরকারি অনুদানে কবি নির্মলেন্দু গুণের উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ‘দেশান্তর’ সিনেমা। এটি নির্মাণ করেছেন আশুতোষ সুজন এবং এরই মধ্যে মুক্তির সব প্রস্তুতি নেয়া হয়েছে।

    সিনেমাটির পরিচালক আশুতোষ সুজন জানান, ১১ নভেম্বর সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘দেশান্তর’। এখন চলছে সিনেমার নানামাত্রিক প্রচার এবং  যার অংশ হিসেবে প্রকাশ হয়েছে এর ট্রেলার।

    বুধবার ষোলশহরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৩৫তম ব্যাচের বন্ধুদের সংগঠন ‘ঝুপড়ি’র কার্যালয়ে ট্রেলারটি প্রদর্শিত হয়। এ সময় উপস্থিত ছিলেন পরিচালক আশুতোষ সুজনসহ ছবির কলাকুশলীরা।

    ভার্চুয়ালি সংযুক্ত হয়ে শুভেচ্ছা বিনিময় করেন ছবির নায়ক ইয়াশ রোহান, নায়িকা রোদেলা টাপুর, সংগীত পরিচালক জাহিদ নীরব। অনুষ্ঠানে ছবির ট্রেলারের পাশাপাশি দেখানো হয় ছবির চারটি গানও।

    এ ছবির গল্প নিয়ে পরিচালক আশুতোষ সুজন বলেন, ‘দেশভাগের এবং দেশপ্রেমের গল্প দেশান্তর। সিনেমাতে দেশান্তরে বলা হয়েছে দেশকে ভালোবেসে ওই সম্প্রদায়ের থেকে যাওয়ার গল্প।’

    ছবিটির অন্যতম একটি চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী মৌসুমী এবং ছবিটি দিয়ে অনেকদিন পর পর্দায় ফিরছেন তিনি। মৌসুমী বলেন, ‘দেশান্তর দেশপ্রেম ও মানবিক প্রেমের সিনেমাএবং  চমৎকার একটি গল্পের সিনেমায় অভিনয় করার সুযোগ পেয়েছি। আশা করি দর্শক উপভোগ করবেন ছবিটি।’

    ছবিটিতে অন্নপূর্ণা চরিত্রে মৌসুমী অভিনয় করেছেন । তার বিপরীতে অভিনয় করেছেন আহমেদ রুবেল। আরও অভিনয় করেছেন মামুনুর রশীদ, শুভাশিস ভৌমিক, মোমেনা চৌধুরী, ইয়াশ রোহান, টাপুর।

    মাহফুজা ২৯-১০

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর