২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    গণআন্দোলনের মধ্য দিয়ে এই সরকারের পতন করে ছাড়বো – মির্জা ফখরুল

    আগামী জাতীয় নির্বাচনসহ দেশে যেকোনো নির্বাচনে তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি অংশ নেবে না বলে জানালেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর । তিনি আরো বলেন ‘অবৈধ সরকারের পতন ঘটাতে বিএনপি বিভাগীয় সমাবেশের মধ্য দিয়ে মাঠে নেমেছে।

    শনিবার বিকেলে রংপুরের কালেক্টরেট ঈদগাহ মাঠে দলটির বিভাগীয় সমাবেশে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    মির্জা ফখরুল বলেন, ‘গণআন্দোলনের মধ্য দিয়ে এই সরকারের পতন করে ছাড়বো। আন্দোলনের মাধ্যমে এই সরকারকে উৎখাত করে একটি নিরপেক্ষ নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার গঠন করা এবং  সেই সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে সরকার গঠন করা।’

    বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করে তিনি বলেন, ‘তিনবারের সফল প্রধানমন্ত্রী হওয়া সত্ত্বেও এই সরকার তার সুচিকিৎসার ব্যবস্থা করেনি।

    বিএনপির মহাসচিব বলেন, , দেশ নাকি মধ্যম আয়ের দেশের রূপান্তরিত হচ্ছে। তাহলে এদেশে দুর্ভিক্ষ আসবে কেন এবং দেশে দুর্ভিক্ষ হলে এর দায় শেখ হাসিনাকে নিতে হবে।’

    গণপরিবহন বন্ধ থাকার পরেও বিএনপির নেতাকর্মীরা সমাবেশে উপস্থিত হওয়ায় তাদের ধন্যবাদ ও  কৃতজ্ঞতা জানান মির্জা ফখরুল।  ঢাকায় আগামী ১০ ডিসেম্বরের সমাবেশে যোগ দেওয়ার আহ্বান জানান তিনি’।

    রংপুর মহানগর বিএনপির আহ্বায়ক সামছুজ্জামান সামুর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, বেগম সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ ।

    মাহফুজা ২৯-১০

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর