৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    সেলিব্রেটিদের ফলোয়ার কমছে ফেসবুকে;ভুয়া আইডি বন্ধে এমন সিদ্ধান্ত

    হঠাৎ করেই কমে গেছে সেলিব্রেটিদের  ফলোয়ার সংখ্যা।  ফেসবুকের ত্রুটির কারণে ব্যবহারকারীদের ফলোয়ার সংখ্যা কমে গেছে এবং ফেসবুক পেজ এবং প্রোফাইল থেকে ফলোয়ার সংখ্যা কমেছে বলে জানালো প্রযুক্তি বিশেষজ্ঞরা।

    বুধবার  সকাল থেকে বাংলাদেশের তারকা থেকে শুরু করে সাধারণ ফেসবুক ব্যবহারকারীর ফলোয়ার সংখ্যা কমে গেছে। এ নিয়ে ফেসবুক ব্যবহারকারীরা বিভিন্ন মতামত  লিখছেন নিজেদের অ্যাকাউন্টে।

    চিত্রনায়িকা পরীমনি করেছেন মন্তব্য। পরীমনি লিখেন, ‘ফেসবুক প্রোফাইল আর ফেসবুক পেজ, কোনটায় কী করেন বলেন তো? একটাতে ফ্রেন্ড আর একটাতে ফলোয়ার তাইতো?।

    পরীমনির ফেসবুক অ্যাকাউন্টের ফলোয়ার শো না করলেও তার পেজের ফলোয়ার এখনও আগের মতো ১৫ লাখই আছে। এ অভিনেত্রীরই দেশের বিনোদন জগতের তারকাদের মধ্যে সর্বোচ্চ ফলোয়ার।

    এ ছাড়া শাকিব খান, বুবলী, মেহজাবিন চৌধুরীর মতো তারকাদের ফেসবুক পেজে অনুসারীর সংখ্যা ঠিক রয়েছে।

    ডাটা অ্যানালিটিক্স প্ল্যাটফর্ম ক্রাউডট্যাঙ্গল জানায় ৩ ও ৪ অক্টোবর দ্য নিউ ইয়র্ক টাইমস, দ্য ওয়াশিংটন পোস্ট, দ্য হিল, ইউএসএ টুডে, নিউ ইয়র্ক পোস্ট ও নিউজ উইকের মতো বিখ্যাত আমেরিকান সংবাদমাধ্যমের ফলোয়ার কমে গেছে।

    কয়েক দিন ধরেই ফেসবুক অ্যাকাউন্টধারীদের আইডিতে ফলোয়ার কমছেএবং  পেজ থেকেও উধাও হয়ে যাচ্ছেন ফলোয়াররা। ফেসবুক কর্তৃপক্ষ জানায় ভুয়া আইডি বন্ধে এমন সিদ্ধান্ত নেয়া হয় ।

    মাহফুজা ১২-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর