১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    নোয়াখালীর মাইজদীতে এক শিক্ষার্থীকে বাসা থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা

    নোয়াখালীর মাইজদীতে জোবায়ের  নামের এক শিক্ষার্থীকে বাসা থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার  সন্ধ্যায় গুরুতর আহত অবস্থায় ঢাকায় নেয়ার পথে রাত সাড়ে ৯টার  কুমিল্লায় তার মৃত্যু হয়।

    জোবায়ের  বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের আলাদিনগর গ্রামের কামাল হোসেনের ছেলে। শহরের চন্দ্রপুর এলাকার একটি ভাড়া বাসায় তারা বসবাস করতেন। জোবায়ের আইডিয়াল পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের সিভিল ইঞ্জিয়ারিং বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

    সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনার সাথে জড়িত অভিযুক্ত রাকিবসহ ২ জনকে আটক করেছে। ভুক্তভোগী পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

    নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আকরামুল হাসান বলেন, ঘটনার সাথে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না এবং অপরাধীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

    নিহত জোবায়েরের বড় বোন নাসরিন বলেন, লাদেন নামের তার এক বন্ধু মোবাইল ফোনে কল দিয়ে ডেকে নেয়। এরপর খবর পাই আমার ভাইকে ১০/১৫ জন কিশোর গ্যাংয়ের সদস্য মারধর ও ছুরি দিয়ে কুপিয়ে আহত করেছে। খবর পেয়ে তাকে গুরুতর অঅহত অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেরারেল হাসপাতালে নেয়া হয়। সেখানকার চিকিৎসকরা  উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করে। ঢাকায় নেয়ার পথে কুমিল্লায় মারা যায় জোবায়ের। জোবায়েরের মা জেসমিন আক্তার বলেন, আমার ছেলেকে যারা হত্যা করেছে তাদের উপযুক্ত শাস্তি চাই।

    স্থানীয়রা জানায় সোমবার সকালে একই এলাকার রাকিব ও পিয়াসের ছোট ভাইয়ের সঙ্গে জোবায়েরের সিনিয়র-জুনিয়র বিষয় নিয়ে ঝামেলা হয়। তখন জোবায়ের পিয়াসের ছোট ভাইকে চড় দেয়। এ  ঘটনার জেরে  সন্ধ্যায় রাকিব, পিয়াসসহ কয়েকজন জোবায়েরের ওপর হামলা চালায়। হামলাকারীরা পেটে ছুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় জোবায়েরকে ফেলে পালিয়ে যায়।

    মাহফুজা ১১-১০

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর