৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    বৃষ্টি কেড়ে নিলো বাংলাদেশের সেমিফাইনাল-স্বপ্ন

    বৃষ্টির কারণে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি মাঠে গড়ালো না। প্রায় দুই ঘণ্টা অপেক্ষার পর আম্পায়াররা ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন।

    জিতলেই সেমিফাইনাল নিশ্চিত এবং  নারী টি-টোয়েন্টি এশিয়া কাপে বাংলাদেশের সমীকরণটা সহজই ছিল। সামনে  ছিল প্রতিপক্ষ সংযুক্ত আরব আমিরাত। শেষ পর্যন্ত এই বৃষ্টি কেড়ে নিলো বাংলাদেশের এশিয়া কাপ শিরোপা ধরে রাখার স্বপ্ন।

    মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় টস হওয়ার কথা ছিল। বৃষ্টির কারণে সেটি সম্ভব হয়নি। বাড়তে থাকে অপেক্ষা। বৃষ্টি  না থামার ১০টা ৫৪ মিনিটে ম্যাচ পরিত্যাক্ত ঘোষণা করা হয়।

    কপাল খারাপ হলে যা হয় এবং স্বপ্ন ভেঙেছে বর্তমান চ্যাম্পিয়নদের। পয়েন্ট তালিকায় সেরা চারে থেকে সেমিফাইনাল নিশ্চিত হয়েছে থাইল্যান্ডের।

    টাইগ্রেসরা শেষ করলো ৬ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে। ৬ পয়েন্ট ছিল এবারের আসরে পাকিস্তানকে হারিয়ে চমক দেখানো থাইল্যান্ডের। শেষ হয়ে যায় বাংলাদেশের সেমিফাইনালে ওঠার স্বপ্ন। স্বাগতিকদের টপকে ভারত, পাকিস্তান ও শ্রীলঙ্কার সঙ্গে থাইল্যান্ড নিশ্চিত করে সেমিফাইনাল।

    আমিরাতের বিপক্ষে জিতলে বাংলাদেশের পয়েন্ট থাইদের সমান ৬ হতো। রান রেটে এগিয়ে থাকায় এক প্রকার নিশ্চিত ছিল সেমিফাইনাল।

    টুর্নামেন্টে বাংলাদেশের শুরুটা হয়েছিল সেই থাইল্যান্ডকে উড়িয়ে। পরের ম্যাচে পাকিস্তানের কাছে অসহায় আত্মসমর্পণের পর মালয়েশিয়ার বিপক্ষে আবার উড়ন্ত জয়। এরপর টানা দুই ম্যাচে ভারত-শ্রীলঙ্কার কাছে হার। ভারতের কাছে হার প্রত্যাশিত থাকলেও লঙ্কানদের বিপক্ষে না পারাটা ছিল হতাশার। এখানেই পিছিয়ে যায় বাংলাদেশ।

    মাহফুজা ১১-১০

     

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর