২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    সিরাজগঞ্জের বেলকুচিতে মা ও তার দুই ছেলে হত্যার রহস্য উন্মোচন

    চুরি করতে দেখে ফেলায় সৎ মামা আইয়ুব আলী শিল দিয়ে বুকে আঘাত করে ও গলা টিপে ভাগ্নি রওশন আরা এবং তার ‍দুই সন্তানকে হত্যা করেন। সিরাজগঞ্জের বেলকুচিতে মা ও তার দুই ছেলে হত্যার রহস্য উন্মোচন করেছে পুলিশ।

    সোমবার  দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সিরাজগঞ্জের পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল।

    এসপি জানান, সাগর ও নিহত রওশন আরা সম্পর্কে সৎ মামা ভাগ্নি। সাগর পেশায় একজন তাঁতী এবং এনজিওর ঋণের চাপে হতাশাগ্রস্থ ছিলেন সাগর। ২৮ সেপ্টেম্বর সন্ধ্যায় সাগর ভাগ্নি রওশন আরার বাসায় টাকা ধার চাইতে যান। কিন্তু রওশন টাকা দিতে অস্বীকৃতি জানালে চুরির সিদ্ধান্ত নেয় সে। রাতে সবাই ঘুমিয়ে গেলে চুরি করতে শুরু করেন সাগে এবং একপর্যায়ে রওশন এর ঘুম ভেঙ্গে যায়। এসময় সাগর রওশনকে শিল দিয়ে বুকে আঘাত করে ও গলা টিপে হত্যা করেন। এসময় জিহাদ (১০) ও মাহিন (৩) জেগে উঠলে তাদেরকেও হত্যা করেন সাগর।

    হত্যার পর  ভোরে বাইরে থেকে ঘরের দরজা লাগিয়ে নিজ বাড়ি উল্লাপাড়ায় চলে যান সাগর। এ ঘটনায় শনিবার সকালে নিহতের বড় ভাই নুরুজ্জামান আকন্দ বাদী হয়ে মামলা করেন। পরে ওইদিন রাতেই আসামিকে গ্রেপ্তার করা হয়।

    শনিবার বেলকুচির ধুকুরিয়া বেড়া ইউনিয়নের মবুপুর নতুনপাড়া গ্রামের একটি ফাঁকা বাড়ি থেকে মা ও দুই ছেলের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।

    মাহফুজা ৪-১০

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর