২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    বঙ্গোপসাগরের টেকনাফ বাহারছড়া পয়েন্টে মালয়েশিয়াগামী ট্রলার ডুবি; উদ্ধার ৩৯ জন

    বঙ্গোপসাগরের কক্সবাজারের টেকনাফ বাহারছড়া পয়েন্টে মালয়েশিয়াগামী ট্রলারডুবির ঘটনায়  ৩৯ জনকে উদ্ধার করেছে পুলিশ ও কোস্টগার্ড। উদ্ধার হওয়াদের মাঝে চারজন বাংলাদেশি এবং বাকিরা বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা ।

    উদ্ধার হওয়া ব্যক্তিদের মধ্যে- মহেশখালীর দুজন, টেকনাফ সাবরাংয়ের একজন, ঈদগাঁওয়ের একজন রয়েছেন। বাকিরা উখিয়ার বালুখালী, কুতুপালং, হাকিমপাড়াসহ বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা।

    মঙ্গলবার  সকাল ১০টায় বিষয়টি নিশ্চিত করেন বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক নুর মোহাম্মদ। তিনি বলেন, উপকূলীয় বাহারছড়ার হলবনিয়া ও কাদেরপাড়ার মাঝামাঝি স্থান থেকে তাদের উদ্ধার করা হয়। মঙ্গলবার ভোরে মহেশখালীর কচ্ছপিয়া এলাকা থেকে ট্রলারটি  মালয়েশিয়ার উদ্দেশ্যে রওনা করে। ট্রলারটি সাগরের মাঝপথে এসে পৌছলে ডুবে যায়। এসময় তারা হলবনিয়া ও কাদেরপাড়ার মাঝামাঝি স্থান থেকে তীরে উঠে আসার চেষ্টা করে।

    পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, তবে ট্রলারটিতে কতোজন যাত্রী ছিলেনতা জানা যায়নি। উদ্ধারকৃতরা  বেশিরভাগ রোহিঙ্গা। কয়েকজন বাংলাদেশের নাগরিক রয়েছে। তাদের নাম-পরিচয় শনাক্ত করার পর  বিস্তারিত পরে জানানো হবে।

    মাহফুজা ৪-১০

     

     

     

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর