৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    তোয়াব খান শহীদ মিনারে ফুলের শ্রদ্ধায় সিক্ত হলেন

    একুশে পদক পাওয়া বর্ষীয়ান সাংবাদিক ও দৈনিক বাংলার সম্পাদক তোয়াব খানকে  ফুলের শ্রদ্ধা জানালো  বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ, সামাজিক-রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠন।

    সোমবারসকাল  সাড়ে ১১টায় সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে সর্বস্তরের শ্রদ্ধা জানাতে তোয়াব খানের মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে আনা হয়।

    সেখানে প্রথমে ঢাকা জেলা প্রশাসক  শহিদুল ইসলামের নেতৃত্বে তাকে গার্ড অব অনার দেয়া হয় ।রাষ্ট্রপতির পক্ষ থেকে শ্রদ্ধা জানান তার সহকারী সামরিক সচিব সৈয়দ জাহাঙ্গীর আলম।সামরিক সচিব জিএম রাজীব আহমেদ প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা জানান । দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে আওয়ামী লীগের পক্ষ থেকে একটি দল শ্রদ্ধা জানায়।

    পরে বঙ্গবন্ধু সম্মিলিত সাংস্কৃতিক জোট, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষে উপ-সচিব আসাদুজ্জামান, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, সম্মিলিত সাংস্কৃতিক জোট, ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগ, সম্প্রীতি বাংলাদেশ, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদ, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, কুমিল্লার কাগজ, জাতীয় কবিতা পরিষদসহ বেশ কয়েকটি সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে তোয়াব খানকে শ্রদ্ধা জানানো হয়।

    মাহফুজা ৩-১০

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর