১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    বাংলাদেশের মেয়েরা এশিয়া কাপ টি-টোয়েন্টির উদ্বোধনী ম্যাচেই করলো দুর্দান্ত সূচনা

    বাংলাদেশের মেয়েরা এশিয়া কাপ টি-টোয়েন্টির উদ্বোধনী ম্যাচেই  করলো দুর্দান্ত সূচনা। শনিবার থাইল্যান্ডকে ৮২ রানে অলআউট করে ৯ উইকেট আর ৫০ বল হাতে রেখে জিতেছে বাংলাদেশ।

    থাইল্যান্ড সিলেট বিভাগীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিং হাতে নেয় । ১৬ রানে ২ উইকেট হারালেও একটা সময় মোটামুটি ভালো অবস্থানে ছিল দলটি। ১২তম ওভারে ২ উইকেটে ছিল ৫৪ রান।২৮ রান যোগ করতেই থাইল্যান্ডের বাকি ৮ উইকেট তুলে নেন বাংলাদেশি বোলাররা। দলের পক্ষে সর্বোচ্চ ২৬ রান করেন পানিথা মায়া এবং  ওপেনার নাথাকাম চানথামের উইলো থেকে আসে ২০ রান।

    রুমানা আহমেদ বাংলাদেশের বোলারদের মধ্যে সবচেয়ে সফল । লেগস্পিনিং এই অলরাউন্ডার ৩ ওভারে মাত্র ৯ রানে  নেন ৩টি উইকেট। দুটি করে উইকেট পান নাহিদা , সোহেলি আর সানজিদা।

    দুই ওপেনার শামীমা আর ফারজানা পাওয়ার প্লের প্রথম ৬ ওভারে বিনা উইকেটেই ৫২ রান তোলেন । তাদের ৬৯ রানের জুটি ভাঙে শামীমা হাফ সেঞ্চুরির একদম দোরগোড়ায় এসে ।শামীমা ৩০ বলে ১০ বাউন্ডারিতে ৪৯ রান করে পাথাওংয়ের বলে বোল্ড হন । স্কোর যখন সমতায় নিগার সুলতানা ছক্কা মেরেই ম্যাচ শেষ করেন।  ১১ বলে ১০ রানে অপরাজিত থাকেন তিনি এবং ২৯ বলে ২৬ করেন ফারজানা।

    মাহফুজা ১-১০

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর