২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    কাফরুল থেকে ১৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি মাজহারুল আলম গ্রেফতার

    র‌্যাব-৪  কাফরুল এলাকা থেকে ১৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি মাজহারুল আলমকে গ্রেফতার করেছে । তিনি দুর্নীতি দমন আইনের মামলায় দীর্ঘ ৩৪ বছর পলাতক ছিলেন । শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৪।

    বৃহস্পতিবার কাফরুল এলাকায় অভিযান চালিয়ে ৩৪ বছর দুর্নীতি দমন আইনের মামলায় পলাতক ১৩ বছরের সাজাপ্রাপ্ত মাজহারুল আলমকে গ্রেফতার করা হয়। তিনি ১৯৮১ সালে নিজের সনদপত্র জালিয়াতি করে মানিকগঞ্জের হরিরামপুর মুন্সেফি আদালতে নাজির নামে যোগ দেন চাকরিতে।  কর্মরত অবস্থায় আদালতের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিল ও সই জাল করে দুর্নীতিসহ বিভিন্ন লোকের কাছ থেকে টাকা নিতেন প্রতারণা  করে।বিষয়গুলো প্রকাশ পেলে তার বিরুদ্ধে মামলা করা হয়। পুলিশ মাজহারুলকে গ্রেফতার করলে পরে জামিনে বের হয়ে আত্মগোপনে চলে যান তিনি। চার্জশিটের ভিত্তিতে আদালত মাজহারুলকে ১৩ বছরের কারাদণ্ড ও চার হাজার টাকা জরিমানা করেন।

    র‌্যাব-৪ জানায়, মাজহারুল ৩৪ বছর যাবত পলাতক ছিলেন এবং  গ্রেফতার এড়াতে আসামি ঢাকায় চলে যান। প্রথমে তিনি ঢাকায় মুদি দোকানি ও  ওষুধের দোকান দিয়ে জীবিকা নির্বাহ করতেন এবং  ঢাকার বিভিন্ন এলাকায় ছোটখাটো ঠিকাদারি করতেন। গ্রেফতার মাজহারকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের করা হয়।

    মাহফুজা ৩০-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর