১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আট জনের বিরুদ্ধে মামলার আবেদন

    ঢাকার আদালতে ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা, সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানাসহ আট জনের বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগে মামলার আবেদন করা হয়েছে।

    বুধবার  সংগঠনের সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস বাদী হয়ে এ মামলার আবেদন করেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নূরের আদালতে । আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আদেশ পরে দেবেন বলে জানান।

    নুঝাত ফারিয়া রোকসানা, মিম ইসলাম, নূর জাহান, ঋতু আক্তার, আনিকা তাবাসুম স্বর্ণা ও কামরুন নাহার এর  বিরুদ্ধে আসামি করার আবেদন করা হয়।

    মামলায় অভিযোগ করা হয়,  ২৪ সেপ্টেম্বর রাতে রিভা ও রাজিয়ায় নির্দেশে রাত ১০টার সময় আনিকা তাবাসুম স্বর্ণাসহ অজ্ঞাত ৩ থেকে ৪ জন দেশীয় অস্ত্রসহ বাদী জান্নাতুল ফেরদৌসের রুমে ঢোকে। অশালীন ভাষায় গালিগালাজ করে খুঁজতে থাকে তাকে ।  কিন্তু ওই সময় জান্নাতুলকে না পেয়ে তার আসবাবপত্র ভাঙচুর করে । তার ওয়ারড্রপে থাকা চিকিৎসার ২০ হাজার টাকা ও ব্যবহৃত ল্যাপটপ চুরি করে নিয়ে যায়। রুমে থাকা বাকিদের জীবননাশের হুমকি দেয়।

    খবর পেয়ে জান্নাতুল রুমে আসার পথে আয়শা হলের সামনে রিভা-রাজিয়াসহ আট আসামি ঘিরে ধরে তাকে।  এরপর রিভা তার হাতে থাকা হকিস্টিক দিয়ে আঘাত করে এবং রাজিয়াসহ বাকিরা তার গলায় ওড়না পেঁচিয়ে দুদিক থেকে টান দেয়। এ সময় জান্নাতুল মাটিতে পঢ়ে গেলে মৃত ভেবে তারা  তাকে ছেড়ে যায়। পরে তার হাত থেকে মোবাইল ফোন, গলায় থাকা সোনার  চেন ছিনিয়ে নেয়।

    জান্নাতুল ফেরদৌসকে খবর পেয়ে হলের দায়িত্বপ্রাপ্ত ম্যাডামরা উদ্ধার করে। তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করা হয়।

    ওই ঘটনায় লালবাগ থানায় মামলা করতে গেলে আদালতে মামলা দায়ের করার থানা কর্তৃপক্ষপ রামর্শ দেয় বলেও বাদী জানান।

    মাহফুজা ২৮-৯

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর