১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
৮ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    মুন্সিগঞ্জে পুলিশের সঙ্গে সংঘর্ষে গুলিবিদ্ধ যুবদলকর্মী শহিদুল ইসলাম মারা গেছেন

    মুন্সিগঞ্জে পুলিশের সঙ্গে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত যুবদলকর্মী শহিদুল ইসলাম  মারা গেছেন। বৃহস্পতিবার রাত ৮টা ৫০ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

    ঢামেক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) ২৩ নম্বর বেডে চিকিৎসাধীন ছিলেন তিনি।  তার মৃত্যুর খবরটি ঢামেক সূত্র নিশ্চিত করে।

    রাত পৌনে ১০টায় বিএনপির মিডিয়া সেলের পক্ষ থেকেও যুবদলকর্মী সাওনের মৃত্যুর তথ্য নিশ্চিত করা হয়।এ তথ্য জানান মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান । তিনি বলেন, খবর পেয়ে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিল সদস্য আমানউল্লাহ আমান ও মুন্সিগঞ্জ জেলা বিএনপি সদস্যসচিব কামরুজ্জামান ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে যান।

    বুধবার দুপুরে মুন্সিগঞ্জের মুক্তারপুর এলাকাপুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে দফায়  দফায় সংঘর্ষে রণক্ষেত্র পরিণত হয় । বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত  চলা এ  সংঘর্ষে আটটি মোটরসাইকেল ভাঙচুর ও আগুনে পুড়িয়ে দেন বিএনপি নেতাকর্মীরা।

     

    সংঘর্ষে ১০ পুলিশ সদস্য আহত হন এবং বিএনপির অর্ধশতাধিক সমর্থকরা আহত হন বলে জানান নেতাকর্মীরা। এছাড়া সংঘর্ষের সময় তিন সাংবাদিক সংবাদ সংগ্রহকালে আহত হন। এদিকে, গুরুতর আহত অবস্থায় ঢাকায় পাঠানো বিএনপির তিন কর্মীর মধ্যে মুখে গুলিবিদ্ধ সাওনের অবস্থা আশঙ্কাজনক ছিল। এছাড়া সংঘর্ষে আহত ১০ পুলিশ, তিন সাংবাদিক  এবং বিএনপি কর্মীরা মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা নেন।

    মাহফুজা ২২-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর