১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    কর্ণফুলী ও চান্দগাঁও এলাকায় থেকে ছয় হাজার ৭৭০ পিচ ইয়াবাসহ পাঁচ মাদক কারবারি গ্রেফতার

    চট্টগ্রাম এর কর্ণফুলী ও চান্দগাঁও এলাকায় আলাদা চার অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ছয় হাজার ৭৭০ পিচ ইয়াবাসহ পাঁচ মাদক কারবারিকে গ্রেফতার করেছে।  এ অভিযান ২০ সেপ্টেম্বর দিবাগত রাতে চালানো হয়।

    গ্রেফতারকৃতরা হলেন- কক্সবাজারের উখিয়া কুতুপালং শরণার্থী ক্যাম্পের উলা মিয়ার ছেলে আয়াত উল্লাহ , একই ক্যাম্পের হামিদের ছেলে  ওসমান , মৃত নাছির আহাম্মদের ছেলে হাচন, উখিয়া জালিয়াপালং পাইন্যাশিয়া গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে মোহাম্মদ সিকান্দর এবং টুঙ্গীপাড়ার চিথলিয়া গ্রামের মৃত. আকমান সিকদারের ছেলে আবদুল্লাহ ।

    বুধবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রো অঞ্চলের সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান  তাদের বিরুদ্ধে কর্ণফুলী ও চান্দগাঁও থানায়  আলাদা চারটি মামলা হয়েছে ।

    বুধবার ভোরে শাহ আমানত সেতুর টোলপ্লাজার পাশ থেকে সেন্টমার্টিন ট্রাভেলস এম আর নামের বাসে অভিযান চালিয়ে আয়াত উল্লাহ ও ওসমানকে ৩৭শ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। উপ-পরিদর্শক মোস্তফা সিদার ইমান বাদী হয়ে তার বিরুদ্ধে কর্ণফুলী থানায় মামলা দায়ের করেন ।

    মঙ্গলবার দিবাগত রাত ১টায় একই এলাকায় সেন্টমার্টিন দ্বীপ নামের একটি বাসে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় ৯২০ পিচ ইয়াবাসহ হাচন আহাম্মদকে। কোতোয়ালী সার্কেলের এএসআই সামশুদ্দিন বাদী হয়ে কর্ণফুলী থানায় মামলা দায়ের করেন। গোপন তথ্যের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম একই স্থানে হানিফ পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে ১ হাজার পিচ ইয়াবাসহ মোহাম্মদ সিকান্দর আলী গ্রেফতার করে । তার বিরুদ্ধে কর্ণফুলী থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন বন্দর সার্কেলের এএসআই মোহাম্মদ কামাল হোসেন ।

    রাত সাড়ে ৩টার দিকে চান্দগাঁও থানার এক কিলোমিটার যমুনা স্কয়ার কমিউনিটি সেন্টারের সামনে থেকে হানিফ পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় ১১৫০ পিচ ইয়াবাসহ আবদুল্লাহ সিকদারকে । তার বিরুদ্ধে বাদী হয়ে চান্দগাঁও থানায় মামলা দায়ের করেন এএসআই মোহাম্মদ আবু সাঈদ ভূঁঞা ।

    মাহফুজা ২২-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর