১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
২৯শে সফর, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    প্রধানমন্ত্রী শেখ হাসিনা রূপনা চাকমার পরিবারকে রাঙামাটিতে বাড়ি তৈরি করে দেয়ার নির্দেশনা দিলেন

    সাফ নারী চ্যাম্পিয়নশিপে ৫ ম্যাচ খেলে প্রতিপক্ষের জালে ২৩টি বল জড়িয়েছে বাংলাদেশ। বিপরীতে লাল সবুজের প্রতিনিধিরা শুধু ফাইনালে একটি গোল খেয়েঝছ। এটি সম্ভব হয়েছে গোলবারে ঢাল হয়ে থাকা রূপনা চাকমার নৈপুণ্যতায়।

    তবে চ্যাম্পিয়ন গোলরক্ষক রূপনা চাকমার বাড়ির অবস্থা জরাজীর্ণ ।  ছোট্ট একটি ঘরে দুইটি কক্ষ এবং সেখানেই থাকেন তার মা কালাসোনা চাকমা। দোচালা ঘরের বেড়াও ভেঙে গেছে তবুও সেই ঘরেই জ্বলজ্বল করছে রূপনার যত অর্জন। টুর্নামেন্ট সেরা গোলরক্ষক নির্বাচিত হয়ে রূপনা জিতেছেন গোল্ডেন গ্লাভসও।

    তবে রূপনা চাকমার কষ্টের দিন শেষ হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাঙামাটিতে বাড়ি তৈরি করে দেয়ার নির্দেশনা দিয়েছেন । বাংলাদেশ নারী ফুটবল দলের সাফল্যের পর মিষ্টি, ফল ও ফুল নিয়ে ঋতুপর্ণা চাকমা এবং রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান রুপনার বাড়িতে যান।

    রূপনা চাকমার জরাজীর্ণ বাড়ির ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে । বিষয়টি চোখ এড়ায়নি যুক্তরাষ্ট্রে অবস্থানরত প্রধানমন্ত্রীও। প্রধানমন্ত্রীর প্রেস সচিব এহাসানুল করিম জানান, যুক্তরাষ্ট্র থেকেই শেখ হাসিনা রূপনার পরিবারের জন্য একটি বাড়ি তৈরির নির্দেশনা দেন।

    রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান বলেন, রূপনার পরিবারের জন্য একটি বাড়ি তৈরিতে উপজেলা নির্বাহী অফিসারকে নির্দেশনা দেয়া হয়েছে।

     

    মাহফুজা ২১-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর