১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
৮ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    যশোর শিক্ষা বোর্ডের অধীনে স্থগিত হওয়া বাংলা দ্বিতীয় পত্রের এমসিকিউ পরীক্ষা আগামী ৩০ সেপ্টেম্বর

    যশোর শিক্ষা বোর্ডের অধীনে ১৭ সেপ্টেম্বর স্থগিত হওয়া বাংলা দ্বিতীয় পত্রের বহুনির্বাচনী -এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ৩০ সেপ্টেম্বর সকাল ১১ টায় ।

    মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড যশোরমঙ্গলবার এ বিষয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । যশোর শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মাধব চন্দ্র রুদ্র বিষয়টি নিশ্চিত করেন।

    নড়াইলে বাংলা প্রথম পত্রের পরীক্ষার দিন ভুলক্রমে চলে যায় বাংলা দ্বিতীয় পত্রের এমসিকিউ প্রশ্নপত্র।  এ কারণে শুধু যশোর বোর্ডের বাংলা দ্বিতীয় পত্রের এমসিকিউ পরীক্ষা করা হয় স্থগিত।  তবে সৃজনশীল পরীক্ষা যথাসময়ে হয়। এ ছাড়া একই উপজেলার বাঐসোনা কামশিয়া মাধ্যমিক বিদ্যালয় ও লোহাগড়া উপজেলার দিঘলিয়া নবগঙ্গা ডিগ্রি কলেজ ও ইতনা স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে প্রশ্নপত্রের প্যাকেট খুলে বাংলা দ্বিতীয় পত্রের বহুনির্বাচনী প্রশ্নপত্র পাওয়া যায়।

    যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের ওয়েব সাইটে চেয়ারম্যান অধ্যাপক ড. আহসান হাবীব স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলা দ্বিতীয় পত্রের বহুনির্বাচনী  (এমসিকিউ) পরীক্ষার তারিখ ছিল শনিবার । আগামী ৩০ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১১টা থেকে ১১ টা ২০ মিনিট পর্যন্ত  এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

    মাহফুজা ২০-৯

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর