৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ছাদখোলা দোতলা বাসে সংবর্ধনা দেয়া হবে সাফ চ্যাম্পিয়নশিপ জয়ীদের

    দোতলা বাস উপর থেকে কেটে তৈরি করা হচ্ছে ছাদখোলা বাস। এই বাসে বিমানবন্দর থেকে বাফুফে ভবন পর্যন্ত সংবর্ধনা দেওয়া হবে সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী বাংলাদেশ ফুটবল দলের মেয়েদের। সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান ।

    বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান  বৈঠক করেন বাংলদেশ ফুটবল ফেডারেশনের কর্তাদের সঙ্গে। সেখানে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম উপস্থিত ছিলেন। বৈঠক শেষে এই ঘোষণা দেন ক্রীড়া প্রতিমন্ত্রী রাসেল।

    তিনি বলেন, ‘ঢাকায় এ ধরনের ছাদখোলা বাস নেই তাই একটা দোতলা বাস উপর থেকে খুলে তৈরি করা হচ্ছে। বাস তৈরি হচ্ছে, সন্ধ্যার মধ্যে আমরা বাসটিকে সাজাতে পারবো।

    ফাইনালের আগের দিন সানজিদা আখতার এক আবেগঘন পোস্ট দেন ফেসবুকে সেখানেই ছিল ছাদখোলা বাসে করে সংবর্ধনার বিষয়টি ।  ‘

    বাংলাদেশ সোমবার নেপালের কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে স্বাগতিকদের ৩-১ গোলে হারায় । তাদের এই অর্জনে আনন্দে জোয়ারে ভাসছে গোটা বাংলাদেশ। তাদের বিশেষ সংবর্ধনা দিতে প্রস্তুতি নিচ্ছে ক্রীড়াঙ্গন এবং  বুধবার বাংলাদেশে এসে পৌঁছাবেন সাবিনা খাতুনরা।

    গোটা টুর্নামেন্টে দাপট দেখিয়ে খেলেছে বাংলাদেশ এবং  ৫ ম্যাচে করেছে ২৩ গোল। এই প্রথম টুর্নামেন্টে ভারত ও নেপালকে হারালো তারা এবং ২০১৬ সালের পর স্বাগতিকদের হারিয়ে দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্ব অর্জন করলো তারা।

    মাহফুজা ২০-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর