১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    চিকিৎসকের কথা ভুলও প্রমাণ করে হৃতিক নাচ ও অ্যাকশন দৃশ্য করে দর্শকদের করেছেন মুগ্ধ

    জনপ্রিয় বলিউড অভিনেতা হৃতিক রোশানকে অসংখ্য সিনেমায় তাকে অ্যাকশন দৃশ্য করতে দেখা গেছে। পর্দায় তার নাচ দেখে মুগ্ধ হন দর্শকরা।

    কিন্তু রুপালি জগতে পা রাখার আগে তার চিকিৎসক তাকে অ্যাকশন দৃশ্য ও নাচের ব্যাপারে সতর্ক করেছিলেন ।  শারীরিক অবস্থার কারণে তিনি অ্যাকশন ফিল্ম বা নাচ করতে পারবেন না জানানো হয়  তাকে। কিন্তু বিষয়টিকে চ্যালেঞ্জ হিসেবে নেন হৃতিক। পরবর্তীতে এই অভিনেতা চিকিৎসকের সেই কথা ভুলও প্রমাণ করেন।

    হৃতিকের পরবর্তী সিনেমা ‘বিক্রম বেদা’। শনিবার সিনেমাটির প্রথম গান ‘অ্যালকোহলিয়া’ মুক্তি পেয়েছে। এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে স্মৃতিচারণ করেছেন তিনি।

    এই অভিনেতা বলেন, ‘কাহো না পেয়ার হ্যায় সিনেমার আগে চিকিৎসকরা বলেছিলেন, অ্যাকশন সিনেমা এবং নাচের জন্য ঠিক নেই আমার শারীরিক অবস্থা।  আমি এটাকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছিলাম এবং এই ধরনের সিনেমার জন্য স্বাস্থ্যের প্রতি অনেক যত্ন নিয়েছি। ২৫টি সিনেমাতে নাচ, অ্যাকশন করা এবং সেই সংলাপগুলো বলা আমার কাছে অনেকটাই স্বপ্নের মতো। আমার মনে হয় ২১ বছর বয়সের আমি বর্তমানের হৃতিককে নিয়ে অনেক গর্ববোধ করবে।’

    হৃতিক ‘কাহো না পেয়ার হ্যায়’ সিনেমার মাধ্যমে ২০০০ সালে বলিউডে পা রাখেন ।  দর্শক প্রথম সিনেমাতেই ‘এক পল কা জিনা’ গানে এই অভিনেতার নাচের দক্ষতা দেখে মুগ্ধ হয়।  দর্শকরা বলিউড নায়কদের মধ্যে নাচের দিক থেকে হৃতিককেই এগিয়ে রাখেন ।দর্শকের হৃদয় জয় করেছে  ‘ধুম টু’, ‘কৃষ’, ‘ওয়ার’ সিনেমায় এই অভিনেতার অ্যাকশন দৃশ্য ।

    মাহফুজা ১৮-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর