৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    জহির ইকবালের সঙ্গে সোনাক্ষীর ছবি ফের ভাইরাল

    বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলেন না । বলিপাড়ায় অভিনেতা জহির ইকবালের সঙ্গে এই অভিনেত্রীর প্রেমের গুঞ্জন উড়ছে।

    প্রেমের বিষয়টি এই জুটি অস্বীকার করলেও প্রায়ই তাদের একসঙ্গে দেখা যায়। এই জুটি বৃহস্পতিবার ১৫ সেপ্টেম্বর মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় গিয়েছিলেন। অভিনেতা বরুণ শর্মা সেখানে তাদের ক্যামেরাবন্দি করেন । পরবর্তী সময়ে তাদের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করে  লেখেন- ‘ওয়ে হোয়ে একে বলে ব্লকবাস্টার জোড়ি।’

    সামাজিক যোগাযোগমাধ্যমে এটি ভাইরাল হয় বরুণ ছবিটি পোস্ট করার পর থেকেই । সাদা ব্লেজারের সঙ্গে এই বডিকন ড্রেস পরেছিলেন তিনি। আর জহির কালো প্যান্ট ও সাদা-কালো শার্ট পরেছিলেন ।

    অভিনেত্রী সোনাক্ষী সিনহার সঙ্গে এই অভিনেতার আর একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে জহির বলেন, ‘প্রেমের গুঞ্জনের খবরটি পড়ে আমি ও সোনাক্ষী হেসেছি। আমাকে জড়িয়ে  প্রথম গুঞ্জন ছিল তাই কীভাবে এর প্রতিক্রিয়া জানাব ভেবে পাচ্ছিলাম না।

    সোনাক্ষী ‘দাবাং’ সিনেমার মাধ্যম ২০১০ সালে নায়িকা হিসেবে বলিউডে পা রাখেন । জহিরের২০১৯ সালে ‘নোটবুক’ সিনেমার মাধ্যমে হিন্দি সিনেমায় অভিষেক হয় । সালমান খানের এক পার্টিতেই নাকি দু’জনের পরিচয় এবং এরপর থেকেই ঘনিষ্ঠতা গড়ে ওঠে। পরে তা প্রেমের সম্পর্কে রূপ নেয়।

    মাহফুজা ১৬-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর