১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    যশোর বোর্ডের অধীনে এসএসসির শনিবারের বাংলা দ্বিতীয় পত্রের এমসিকিউ অংশের পরীক্ষা স্থগিত

    যশোর বোর্ডের অধীনে এসএসসির  শনিবারের বাংলা দ্বিতীয় পত্রের বহুনির্বাচনী -এমসিকিউ অংশের পরীক্ষা স্থগিত করা হয়েছে। ১৭ সেপ্টেম্বর বাংলা দ্বিতীয় পত্রের রচনামূলক বা সৃজনশীল অংশের পরীক্ষা হবে। এ বোর্ডের অধীনে অন্যান্য পরীক্ষা নির্ধারিত সূচীতেই হবে।

    যশোর, খুলনা, সাতক্ষীরা, বাগেরহাট, চুয়াডাঙ্গা, মেহেরপুর, নড়াইল, ঝিনাইদহ ও মাগুরা জেলা যশোর বোর্ডের অধীনে আছে । এসব জেলার পরীক্ষার্থীদের শনিবার কেন্দ্রে যথারীতি প্রবেশ করতে হবে সকাল সাড়ে ১০টায় । সকাল  ১১টা থেকে ১২টা ৪০ মিনিট পর্যন্ত হবে বাংলা দ্বিতীয় পত্রের রচনামূলক পরীক্ষা।

    যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড শুক্রবার ১৬ সেপ্টেম্বর বিষয়টি জানিয়ে আদেশ জারি করে। আদেশটি যশোর, খুলনা, সাতক্ষীরা, বাগেরহাট, চুয়াডাঙ্গা, মেহেরপুর, নড়াইল, ঝিনাইদহ ও মাগুরার জেলা প্রশাসকদের কাছে পাঠানো হয়।

    বৃহস্পতিবার ১৫ সেপ্টেম্বর নড়াইলের কালিয়ার প্যারী শংকর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে বাংলা প্রথম পত্রের পরীক্ষায় বাংলা দ্বিতীয় পত্রের বহুনির্বাচনী প্রশ্নপত্র -এমসিকিউ দেয়া হয়। একই উপজেলার বাঐসোনা কামশিয়া মাধ্যমিক বিদ্যালয় এবং লোহাগড়ার দিঘলিয়া নবগঙ্গা ডিগ্রি কলেজ ও ইতনা স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে প্রশ্নপত্রের প্যাকেট খুলে বাংলা দ্বিতীয় পত্রের বহুনির্বাচনী প্রশ্নপত্র পাওয়া যায়। এ ঘটনায় বাংলা দ্বিতীয় পত্রের এমসিকিউ অংশের পরীক্ষা স্থগিত করা হয়।

    মাহফুজা ১৬-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর