১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
২৯শে সফর, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    চট্টগ্রামের মিরসরাইয়ে কাভার্ডভ্যান চাপায় নিহত চার; আহত ১০ জন

    চট্টগ্রামের মিরসরাইয়ে কাভার্ডভ্যান চাপায় চারজন মারা গেছেন । এতে দুই পুলিশ সদস্যসহ ১০ জন আহত হন। বুধবার ১৪ সেপ্টেম্বর রাত সাড়ে ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাপাহাড় এলাকায়ঘটে এ দুর্ঘটনা ।

    জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক কামরুল হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

    নিহতরা হলেন- মিরসরাই দুর্গাপুরের রায়পুর গ্রামের হারুনের ছেলে মেহেদী হাসান , মিরসরাই সদরের গড়িয়াইশ গ্রামের শামসুদ্দীনের ছেলে সুমন  ও শেখ ফরিদ  এবং পূর্ব রায়পুর এলাকার আবুল কাশেম।

    আহতরা হলেন- জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের এএসআই মো. মোস্তফা  ও কনস্টেবল আব্দুল আউয়াল , রফিক ও শেখ আহম্মদ । অন্যদের পরিচয় জানা যায়নি। আহতদের মধ্যে অবস্থা আশঙ্কাজনক এএসআই মোস্তফার।

    আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. পলাশ কুমার দে নিশ্চিত করেন।

    মিরসরাই জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম সরফুদ্দিন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে একটি ট্রাক ও বাস দাঁড়ানো অবস্থায় ছিলো। এ সময় একটি দ্রুতগামী ট্রাক এসে দাঁড়ানো বাস এবং ট্রাককে ধাক্কা দেয়। ট্রাক ও বাসের পাশে দাঁড়িয়ে  থাকা ব্যক্তিদের মধ্যে ৪ জন মারা যান।

    মাহফুজা ১৪-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর