১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
২৯শে সফর, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    আগামী ৬ অক্টোবর রিচা চাড্ডা ও আলি ফজল সাতপাকে বাঁধা পড়ছেন

    বেশ কয়েক বছর  চুটিয়ে প্রেম করার পর  বলিউড তারকা রিচা চাড্ডা ও আলি ফজল অবশেষে সাতপাকে বাঁধা পড়ছেন। আগামী ৬ অক্টোবর গাঁটছড়া বাঁধবেন তারা। বিয়ের অনুষ্ঠান হবে মুম্বাইয়ের একটি বাংলোতে এবং আর বিবাহপরবর্তী সংবর্ধনা ৭ অক্টোবর।

    টাইমস অব ইন্ডিয়া জানায় , তাদের  ৩০ সেপ্টেম্বর থেকে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হবে। দিল্লি ও মুম্বাইয়ে দুটি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে বন্ধুবান্ধব, সহকর্মী ও পরিবারের সদস্যদের জন্য ।

    রিচার বিয়ের পোশাক ডিজাইন করবেন চারজন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার । প্রায় ১০ বছরের প্রেম, এবার পরিণতি পাওয়ার অপেক্ষায়। রিচা এবং আলির ২০২০ সালে গাঁটছড়া বাঁধার কথা ছিল, তবে করোনায় বিয়ে স্থগিত হয়ে যায়। বর্তমানে মুম্বাইয়ে একটি অ্যাপার্টমেন্টে একসঙ্গে থাকেন তারা।

    ২০১২ সালে ‘ফুকরে’ সিনেমায় আলি ও রিচাকে প্রথমবারের মতো একসঙ্গে দেখা যায়।  সিনেমার শুটিং চলাকালে তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে এবং পরে তা প্রেমে পরিণত হয়।

    ৭৪তম ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে ভিক্টোরিয়া ও আব্দুল ছবির প্রিমিয়ারে দু’জনকে একসঙ্গে প্রথম দেখা যায়। অবশেষে ১০ বছর  প্রেম করার পর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই তারকা জুটি।

    মাহফুজা ১৩-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর