১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
৮ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    চট্টগ্রামে পাঁচ ডাকাত গ্রেফতার; অস্ত্র ও ৪টি চোরাই মোটরসাইকেল জব্দ

    চট্টগ্রামের  আকবর শাহ থানার লতিফপুর এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র ও চোরাই মোটরসাইকেলসহ পাঁচ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার  ভোরে তাদের গ্রেফতার করা হয়।

    এ সময় তাদের কাছ থেকে চারটি চোরাই মোটরসাইকেল, একটি দেশীয় এলজি, দুই রাউন্ড কার্তুজ, একটি ল্যাপটপ, তিনটি ট্যাব, ২৩টি মোবাইল, একটি ফোল্ডিং টিপ ছোরা, একটি লোহার হ্যান্ড পান্স, একটি মিনি জেনারেটরসহ অনেক চোরাই পণ্য জব্দ করা হয়।

    গ্রেফতারকৃতরা হলেন—সীতাকুণ্ডের ভাটিয়ারির তেলিপাড়া গ্রামের মাসুদ আলম, দক্ষিণ সলিমপুর গ্রামের মানিক, সলিমপুর উত্তর ফকিরপাড়া গ্রামের মুহাম্মদ সাজু , ফকিরহাট কাজীপাড়া গ্রামের শামসুল আরেফিন খান ও সলিমপুর সমাদারপাড়া গ্রামের শফিকুল ইসলাম ।

    এ ঘটনায় তাদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে দুটি মামলা করা হয় বলে জানায় পুলিশ। পরে দুপুরে তাদের চট্টগ্রাম মহানগর হাকিম আদালতে হাজির করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

    পুলিশ জানায়, গ্রেফতারদের মধ্যে মাসুদ এর বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি, অস্ত্র, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১০টি মামলা, সোহেলের  তিনটি, সাজুর  পাঁচটি, শামসুল এর  চারটি ও শফিকুলের বিরুদ্ধে দুটি মামলা রয়েছে।

    আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  ওয়ালী উদ্দিন আকবর বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লতিফপুর এলাকায় অভিযান চালিয়ে সোমবার ভোরে গ্রেফতার করা হয় পাঁচ ডাকাতকে।  তারা পথচারী ও যাত্রীদের অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি এবং দোকান থেকে মালামাল চুরি করতো।

    মাহফুজা ১২-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর