১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
৮ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    টস ভাগ্যে এগিয়ে পাকিস্তান ফিল্ডিংয়ে বাবর আজমরা

    এশিয়া কাপের ফাইনালে টস জিতে শ্রীলঙ্কার বিপক্ষে ফিল্ডিংয়ের সিন্ধান্ত নিয়েছে পাকিস্তান। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে রাত আটটায়।

    হার দিয়ে টুর্নামেন্ট শুরু করা শ্রীলঙ্কা, এখন সবচেয়ে আত্মবিশ্বাসী দল। সুপার ফোরে ভারত-পাকিস্তানকে হারিয়ে, ব্যাটিং-বোলিং সমন্বয়ে দলীয় শক্তির জানান দিয়েছে লঙ্কানরা। একজোট হয়ে লড়াই আর একক বড় তারকা না থাকাটা যেন শ্রীলঙ্কার জন্য ইতিবাচক দিক। তবে আলাদা করে নজর রাখতে হবে, ওয়ানিন্দু হাসারাঙ্গার ওপর।

    আর পাকিস্তানের টি-টোয়েন্টির স্পিরিটের কেন্দ্রবিন্দু মোহাম্মদ রিজওয়ান। তবে বাবর আজমের ফর্ম ও পাওয়ার প্লেতে রান সংকট, ভাবনার বিষয় সবুজ ব্রিগেডের জন্য। নাসিম শাহ ও শাদাব খানের ফেরা, পাকিস্তানের ভুল শুধরে উইনিং কম্বিনেশনের আত্মবিশ্বাস যোগাতে পারে। তবে টস ভাগ্যে জিতেছে পাকিস্তান।

    এদিক থেকে জয়ের এক ধাপ এগিয়ে গেল পাকিস্তান। চলতি এশিয়া কাপে যে দল টস জিতেছে তারাই ফিল্ডিং নিয়েছে। আর জয় পাওয়ার রেকর্ড বেশি।  সেদিক বিবেচনায় এগিয়ে রইলো পাকিস্তান।

    পাকিস্তানের একাদশ:
    মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), বাবর আজম (অধিনায়ক), ফখর জামান, ইফতিখার আহমেদ, খুশদীল শাহ, শাদাব খান, আসিফ আলী, মোহাম্মদ নাওয়াজ, হারিস রউফ, মোহাম্মদ হাসনাইন ও নাসিম শাহ।

    শ্রীলঙ্কার একাদশ:
    পাথুম নিসানকা, কুশাল মেন্ডিস (উইকেটরক্ষক), দানুস্কা গুনাথিলাকা, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা (অধিনায়ক), ধনঞ্জয়া ডি সিলভা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, চামিকা করুণারত্নে, মাহিশ থিকশানা, দিলশান মাদুশঙ্ক ও প্রমোদ মাদুশান।

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর