১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
২৯শে সফর, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    শরীয়তপুরে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে হত্যা

    শরীয়তপুরে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় মামুন খান  নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার ৭ সেপ্টেম্বর সন্ধ্যায় নড়িয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

    নিহত মামুন নড়িয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বারইপাড়া গ্রামের সালাম খানের ছেলে এবং  নড়িয়া পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক ছিলেন।

    স্থানীয়রা  জানায়, পূর্ব শত্রুতার জেরে নড়িয়া পৌরসভা আওয়ামী লীগের সহ-সম্পাদক মোখলেছ এর সঙ্গে মামুনের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল । মোখলেছ ব্যাপারী ও তার লোকজন মাদক বিক্রি করেন এমন অভিযোগ করে মামুনের পরিবারের।  মামুন মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করে আসছিল। বুধবার সন্ধ্যায় বাড়ি ফেরার পথে মোখলেছ এর নির্দেশে এক দল মামুনের ওপর হামলা চালায়। তারা হাতুড়ি দিয়ে মামুনের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে।গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় । পরে উন্নত  চিকিৎসার জন্য শরীয়তপুর সদর হাসপাতালে নেয়া হলে মামুনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

    নিহত মামুনের স্ত্রী তানিয়া ও মামা আনোয়ার হোসেন বলেন, মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় মামুনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছেন মোখলেছ ও তার লোকজন।

    অভিযুক্ত মোখলেছ ব্যাপারীর সঙ্গে যোগাযোগ করতে চাইলে তাকে পাওয়া যায়নি।

    নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বলেন, শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে মরদেহ ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে । ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজছে পুলিশ।

    মাহফুজা ৮-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর