১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
৮ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    পিটিআই চেয়ারম্যান ইমরান খানের জামিনের মেয়াদ আগামী ২৭ সেপ্টেম্বর পর্যন্ত

    ইসলামাবাদ হাইকোর্ট পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের -পিটিআই চেয়ারম্যান ইমরান খানের জামিনের মেয়াদ আগামী ২৭ সেপ্টেম্বর পর্যন্ত বাড়িয়েছেন। বুধবার ৭ সেপ্টেম্বর ইসলামাবাদের একটি জেলা ও দায়রা আদালত
    ইমরান খান ও তার দলের অন্যান্য নেতাদের অন্তর্বর্তীকালীন জামিনের মেয়াদ বাড়ানোর এ আদেশ দেন।

    বুধবার কঠোর নিরাপত্তার মধ্যে অতিরিক্ত দায়রা জজ জাফর ইকবাল পিটিআই প্রধান ও তার দলের নেতাদের আবেদন গ্রহণ করেন। আদালতে জামিনের আবেদন তুলে ধরেন ইমরান খানের আইনজীবী বাবর আওয়ান।  সাইফুল্লাহ নিয়াজি, সাদাকাত আব্বাসি এবং শাহজাদ ওয়াসিমও এসময় আদালতে উপস্থিত ছিলেন।

    শুনানিতে ইমরান খান, ফয়সাল ভাওদা, আসাদ কায়সার এবং আসাদ উমরের আইনজীবীরা ব্যক্তিগত উপস্থিতি থেকে অব্যাহতির আবেদন করেন যা আদালত গ্রহণ করেন।

    বাবর আওয়ান  বলেন, ৯টি শূন্য জাতীয় পরিষদের আসনের জন্য আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার প্রস্তুতি নিচ্ছেন বলে  আজ উপস্থিত হতে পারছেননা পিটিআই প্রধান।

    ইসলামাবাদ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও এক বিচারককে হুমকি দেয়ার অভিযোগে ইমরান খানের বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে মামলা করে  পুলিশ।তিনি এ মামলাও অন্তর্বর্তী জামিনে আছেন ।

    মামলার এজাহারে বলা হয়, ২০ আগস্ট নিষেধাজ্ঞা সত্ত্বেও রাজধানীতে সমাবেশ করে ১৪৪ ধারা ভঙ্গ করেন ইমরান খান ও তার দলের নেতারা। পিটিআই নেতাদের মধ্যে মুরাদ সাঈদ, ফায়সাল জাভেদ খান, শেখ রশিদ আহমেদ, আসাদ উমর, রাজা খুররম নওয়াজ, আলি নওয়াজ আওয়ান, ফায়সাল ভাওদা, শাহজাদ ওয়াসিম, সাদাকাত আলী আব্বাসিসহ আরও অনেকের নাম উল্লেখ করা হয়।

    গেল মাসে পিটিআই প্রধানের বিরুদ্ধে দায়ের করা হয় এ অভিযোগ । শাহবাজ গিলকে গ্রেফতারের প্রতিবাদে ২০ আগস্ট ইসলামাবাদে বিক্ষোভ সমাবেশ করে পিটিআই।

    মাহফুজা ৭-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর