১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৩০শে সফর, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    খুলনায় এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় পাঁচ আসা‌মি‌র মৃত্যুদণ্ড

    খুলনায় এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় মামলার পাঁচ আসা‌মি‌কে মৃত্যুদণ্ড দি‌য়ে‌ছেন আদালত। একই সঙ্গে জরিমানা করা হ‌‌য়  তা‌দের প্রত্যেককে ২০ হাজার টাকা করে ।

    বুধবার ৭ সেপ্টেম্বর এ রায় ঘোষণা ক‌রেন খুলনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক আব্দুস ছালাম খান রাষ্ট্রপ‌ক্ষের আইনজীবী স্পেশাল পি‌পি ফ‌রিদ আহ‌মেদ রা‌য়ের বিষয়টি নি‌শ্চিত ক‌রে‌ন।

    সাজাপ্রাপ্ত আসা‌মিরা হলেন- আলী আকবর ,মেহেদী হাসান,, সোহেল (পলাতক), আব্দুল্লাহ (পলাতক) এবং  মোহন (পলাতক)।

    ২০১১ সা‌লের ২৩ মার্চ সন্ধ্যায় ভুক্তভোগী কিশোরী বিহারী কলোনী ক্যাম্পের এক‌টি টিউবয়েলের পানি দিয়ে  হাত মুখ ধুচ্ছেলেন । এ সময় বিহারী ক্যাম্পের মোহন খাবার কি‌নে দেওয়ার প্রলোভন দেখিয়ে কিশোরীকে ডেকে নি‌য়ে যায়। আগে খেকে অ‌পেক্ষারত আলী আকবর কিশোরীকে জোর করে মোটরসাইকেলে তুলে চ‌রেরহাট বেরিবাঁধ কাছে কলা বাগানে নি‌য়ে যায়। এ সময় আসামিরা কি‌শোরী‌কে গণধর্ষণ ক‌রে। একপর্যায়ে ওই কিশোরী অসুস্থ হয়ে পড়লে রাত রাতে আসা‌মি আলী আকবর ভুক্তভোগীকে বিহারী ক্যাম্পের পাশের একটি রাস্তায় ফেলে দিয়ে যায় । ঘটনাটি কাউকে না জানাতে হুমকি দেয় সে।  কিশোরী বা‌ড়ি এসে তার মায়ের কাছে ঘটনা‌টি জানায় এবং তার মা বাদী হয়ে খা‌লিশপুর থানায় মামলা করেন।

    একই বছরের ২০ জুন ৫ জনের নাম উল্লেখ করে আদালতে অ‌ভিযোগপত্র দা‌খিল ক‌রেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই কাজী রেজাউল ক‌রিম।  মামলা চলাকালীন আদালতে ১২ জন স্বাক্ষ্য দেয় এবং আজ বুধবার রায় ঘোষণা করেন বিচারক।

    মাহফুজা ৭-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর